মৃত্যুর খবরে ফেসবুক লাইভে ৭১ টিভির উপর ক্ষোভ ঝাড়লেন এটিএম শামসুজ্জামান, ভিডিও সহ

বিনোদন

মৃত্যুর খবরে ফেসবুক লাইভে ৭১ টিভির উপর ক্ষোভ ঝাড়লেন এটিএম শামসুজ্জামান, ভিডিও সহ

image
Wed, June 13
02:48 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

ফেসবুক লাইভে এসে নিজের বেঁচে থাকার সত্যতা প্রমাণ দিলেন অভিনেতা এটিএম শামসুজ্জামান। সোমবার রাতে হঠাৎ তার মৃত্যুর গুজব ছড়িয়ে যায়। এমনকি নিশ্চিত না হয়েই দেশের শীর্ষস্থানীয় একটি বেসরকারি টেলিভিশন ৭১ টিভি চ্যানেলও মৃত্যুর গুজবটি প্রচার করে। আর এতে বেশ রাগান্বিত হন গুণী এই অভিনেতা।

রাতেই এক প্রতিবেশীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এটিএম শামসুজ্জামান জানান, তিনি ভালো আছেন। এ সময় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘এর আগেও ৭-৮ বার মৃত্যুর গুজব ছড়ানো হয়েছে। যেদিন মারা যাবো, সেদিন তো আর কেউ বাঁচিয়ে রাখতে পারবে না।’

এসময় তিনি নিজের বাসার একটি টেলিফোন নাম্বার দিয়ে বলেন, ‘টিভি চ্যানেলটি চাইলে এই নাম্বারে ফোন করে অন্তত একটিবার সংবাদের সত্যতা যাচাই করতে পারতো।

এটিএম শামসুজ্জামান বাংলাদেশের বর্ষীয়ান কাহিনীকার, সংলাপ রচয়িতা, চিত্রনাট্যকার, চলচ্চিত্র পরিচালক এবং অভিনেতা। সহকারী পরিচালক হিসেবে যাত্রা শুরু করে লেখক হিসেবে সুনাম অর্জন শেষে অভিনয়ে স্থায়ী হন এ টি এম শামসুজ্জামান।

উল্লেখ্য, টিএম শামসুজ্জামান ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর ভোলাকোট গ্রামে জন্মগ্রহণ করেন। অভিনয়ের জন্য তিনি পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পেয়েছেন রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক অর্জন করেছেন।

লেখাটি ১০৬৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৩৪২৮৪৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৩ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger