রাজনীতি

ইদানিং ভারত সম্পর্কে আমাদের নিয়ে কথা উঠছে

image
Wed, June 13
03:26 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ছাড়া পাতানো নির্বাচনের চেষ্টা ব্যর্থ হবে বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী সমর্থক দলের আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, এই নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ। তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই নির্বাচন কমিশন নতুন করে সাজানো হোক। তারা সরকারের ইচ্ছায় ৫ই জানুয়ারির মতো আরেকটি পাতানো নির্বাচন করতে চাচ্ছে। তবে খালেদা জিয়া ছাড়া যে নির্বাচন করার চেষ্টা করছে তা ব্যর্থ হবে।

তিনি বলেন, বুলেটের চেয়ে শক্তিশালী ব্যালট।তার মাধ্যমে জনগণ জবাব দেবে। ইদানিং ভারত সম্পর্কে আমাদের নিয়ে কথা উঠছে। আমি বলব- ভারত প্রতিবেশি হওয়ায় তাদের সঙ্গে আমাদের অনেক সমস্যা আছে। এগুলো বললেই আমরা ভারত বিরোধী নই। আমাদের স্বার্থ আমরা দেখব। তাদের স্বার্থ তারা দেখবে।

সংগঠনের যুগ্ম আআহ্বায়ক সরকার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- চেয়ারপার্সনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, নির্বাহী কমিটির সদস্য ইঞ্জি. আশরাফ উদ্দিন বকুল, যুবদলের সহ সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুর রহমান প্রমুখ।

লেখাটি ২১০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৮১০৯৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা