ঈদের কেনাকাটার কথা বলে তরুণীকে রাতভর গণধর্ষণ!

রাজনীতি

ঈদের কেনাকাটার কথা বলে তরুণীকে রাতভর গণধর্ষণ!

image
Wed, June 13
04:26 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ:

বিয়ের আশ্বাস ও ঈদের কেনাকাটার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ করেছে কথিত প্রেমিক বাদশা (২৫) ও তার সঙ্গীরা। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায়।

খবর পেয়ে র্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে বাদশা, এরশাদ (২৪) ও মো. রুস্তমকে (২১) আটক করে। র্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে গ্রেফতার বাদশা ও তার অপর দুই বন্ধু।

অপর আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন রাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কমান্ডার লে. বিএনএম শোভন খাঁন।

জানা গেছে, এক মাস আগে ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বাদশা। রোববার ওই ছাত্রীকে ফুসলিয়ে বিয়ের আশ্বাস ও ঈদের কেনাকাটার কথা বলে বিন্নাটি নামক স্থানে আসতে বলে।

প্রেমিক বাদশার ডাকে সাড়া দিয়ে ছাত্রী ওই স্থানে গেলে বাদশা ও তার বন্ধুরা তাকে ছোট আজলদী (নারান্দি) ঈদগাহের পেছনে কলাবাগানে নিয়ে পালাক্রমে রাতভর ধর্ষণ করে।

এলাকাবাসী ওই কিশোরীকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটানায় পাকুন্দিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ওসি মো. আজহারুল ইসলাম সরকার।

লেখাটি ২৪৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৬৪৪৩৫৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৯৪ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger