রাজনীতি

১/১১ কুশীলবরা এখনো সক্রিয়: খাদ্যমন্ত্রী

image
Wed, June 13
07:17 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

১/১১ কুশীলবরা এখনো সক্রিয় বলে দাবি করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের সময় ১/১১ কুশীলবরা যেভাবে সক্রিয় ছিল। শেখ হাসিনাকে রাজনীতি থেকে মাইনাস করার চেষ্টা করা হয়েছে। ওইসব কুশীলব আবার ষড়যন্ত্রে সক্রিয় রয়েছে। এখন তারা ফর্মুলা দিচ্ছে পরপর দুইবারের বেশি প্রধানমন্ত্রী থাকা যাবে না।

বুধবার (১৩ জুন) দুপুরে জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভায় এ কথা বলেন খাদ্যমন্ত্রী । সেখানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

কামরুল ইসলাম বলেন, বিএনপি এবং ১/১১ এর কুশীলবরা আজকে একাট্টা হয়ে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিএনপি ভারতসহ বিভিন্ন দেশে গিয়ে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দুই দিন আগে বিভিন্ন সংবাদপত্রে দেখবেন, বিএনপির নেতারা ভারত গিয়েছিল। সেখানে গিয়ে নাকে খত দিয়ে এসেছে।

তিনি আরও বলেন, বিএনপির সময় ভারতের বিচ্ছিন্নতাবাদীদের জন্যে যে ১০ ট্রাক অস্ত্রের ট্রানজিট দিয়েছিল তখনকার সরকার প্রধান। তারা এমন কাজ আর করবে না বলে নাকে খত দিয়ে এসেছে। বিএনপি ক্ষমতায় এলে ভারত বিরোধিতা করবে না, তারা সংখ্যালঘুদের ওপর নির্যাতন করবে না বলে নাকে খত দিয়ে এসেছে।

লেখাটি ১২৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৩২৮১২০৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৫১ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা