রাজনীতি

পত্নীতলায় বিএনপি নেতা লিটনের উদ্যোগে ১হাজার শাড়ি বিতরণ

image
Fri, June 15
04:41 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে- নওগাঁ জেলা বিএনপি'র সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৪৭ নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের মনোনয়ন প্রত্যাশী জনাব মোঃ রফিকুল ইসলাম (লিটন) এর ব্যক্তি উদ্যোগে এলাকার দুস্থ ও অসহায় এবং অসচ্ছল পরিবারের নারীদের মাঝে ১ হাজার শাড়ি বিতরণ করা হয়েছে ।

১৪ জুন বৃহস্পতিবার বেলা ১০টায় উপজেলা সদর নজিপুর ধামইর রোডের শাকুরা মার্কেট এর সামনে উক্ত কমসূচির উদ্বোধন কালে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পত্নীতলা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাদেকুল বারী, নজিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান মিন্টু, নজিপুর বাসস্ট্যন্ড বণিক কমিটির সাধারণ সম্পাদক ও নজিপুর পৌর বিএনপির দফতর সম্পাদক এ.জেড মিজান, নজিপুর পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মাসুদ রানা, যুবদল নেতা ও বিশিষ্ট মোবাইল ফোন ব্যবসায়ী কামাল হোসেন, আবু রায়হান প্রমুখ।

উল্লেখ্য, উক্ত ১ হাজার শাড়ি নজিপুর পৌর এলাকাসহ উপজেলার ১১টি ইউনিয়নের অসচ্ছল নারীদের মাঝে ১৪ ও ১৫ জুন বিতরণ করা হইবে।

লেখাটি ১৪৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০৩২১৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা