রাজনীতি

ভাই ডেকে গণধর্ষণের কবল থেকে রক্ষা কিশোরীর!

image
Fri, June 15
04:44 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ:

একজনের ধর্ষণের পর ধর্মের ভাই সম্বোধন করে ডেকে আকুতি মিনতি জানানোর পর অন্যদের থেকে গণধর্ষণের কবল থেকে রক্ষা পান এক কিশোরী।

এমন ন্যাক্কারজনক এই পবিত্র রমজানের দিনে ঘটেছে, নারায়ণগঞ্জের ফতুল্লায়। এক কিশোরীকে পথরোধ করে পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। এসময় পায়ে

ধরে ভাই ডেকে আরও দুই বখাটের গণধর্ষণ থেকে রক্ষা পান ওই কিশোরী। মঙ্গলবার (১২ জুন) রাতের এই ঘটনায় বুধবার সকাল থেকে এখন পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ ধর্ষকসহ দুজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লার নন্দলালপুর ভাবী বাজার এলাকার মৃত. রাজ্জাক মিয়ার ছেলে ধর্ষক স্বাধীন আহমেদ (২৫) ও তার বন্ধু তানভীর আহমেদ।

ধর্ষকের বন্ধু তানভীর আহমেদকে (২৫) গ্রেফতার করে থানায় নেয়ার পথে সে সাংবাদিকদের জানায়, সম্রাট নামে এক যুবক তার কিশোরী বান্ধবীকে নিয়ে ফতুল্লার নন্দলালপুর এলাকায় সড়ক দিয়ে ঘুরছিল।

এসময় তাদের দুজনকে পথরোধ করে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে সম্রাটকে বাইরে আটকে রেখে স্বাধীন (২৫) ওই কিশোরীকে প্রথমে ধর্ষণ করে। এরপর আমি ধর্ষণ করতে ওই কক্ষে প্রবেশ করলে ওই কিশোরী আমার পায়ে ধরে কান্নাকাটি করে ভাই বলে ডাকে। এতে কিশোরীকে গালাগালি করে বের হয়ে আসি।

একই কারণে আমাদের বন্ধু শান্তও কিশোরীকে ধর্ষণ করেনি।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহজালাল বলেন, কিশোরীর অভিযোগ পেয়ে ধর্ষকসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা তারা স্বীকার করেছে।

এঘটনায় আরও যারা জড়িত রয়েছে তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

লেখাটি ২৩৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০২৯৬৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা