রাজনীতি

ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রীর মাথা থেঁতলে দিল ৪ বখাটে!

image
Sun, June 17
07:41 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ:

এবার ধর্ষণে ব্যর্থ হয়ে ইট দিয়ে মাথায় সজোরে আঘাত করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে এক অনার্স পড়ুয়া কলেজ শিক্ষার্থীকে চিহ্নিত চার বখাটের বিরুদ্ধে।

ভুক্তভোগী পরিবার দরিদ্র হওয়ায় আইনের আশ্রয় নিতে পারছেন না ও মামলা না করতে ক্ষমতাশীন স্থানীয় নেতারা চাপ ও হুমকি দিয়ে আসছেন এবং ঘটনাটি অর্থের বিনিময়ে মিমাংসা চেষ্টারর জোর তদবির চালাচ্ছেন বলে অভিযোগ উঠেছে।

এমন ন্যাক্কারজনক আলোচিত ঘটনাটি সম্প্রতি ফুঁসে উঠেছে, রংপুরবাসী। জেলার পীরগঞ্জ উপজেলার বিটিসি আজমপুর বাঁধ এলাকায় গত বুধবার রাতে এ ঘটনাটি ঘটেছে। নির্যাতনের শিকার ওই কলেজ ছাত্রীকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত কলেজ ছাত্রীর এক স্বজন জানান, বগুড়া আজিজুল হক কলেজে অনার্সে পড়াশোনা করছে মেয়েটি। ঈদের ছুটিতে কয়েকদিন আগে বাড়িতে আসে সে।

বুধবার রাত ২টার দিকে সাহরী খাওয়ার জন্য ঘুম থেকে উঠে ঘরের বাইরে বের হলে আগে থেকে ওঁৎ পেতে থাকা চার বখাটে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় তার আত্ম চিৎকারে বাড়ির লোকজন জেগে উঠলে দুর্বৃত্তরা ইট দিয়ে মেয়েটির মাথা থেঁতলে দিয়ে পালিয়ে যায়। পরে রাতেই তাকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, এ বিষয়ে থানায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে, ঘটনার পরপরই বর্তমানে বিভিন্ন মানবিক সংস্থা ও নারী প্রতিবাদী সংগঠন গুলো প্রতিবাদ ও নিন্দার ঝড় তোলেন সারা দেশে। তাদের দাবি- অপরাধীর শাস্তি নিশ্চিত করণ।

অপরদিকে, ভিকটিম পরিবার দারিদ্র হওয়ায় মামলা করতে ভয় পাচ্ছেন ও আসামীদের পক্ষ হতে মামলা না করার হুমকি ও স্থানীয় ভাবে ঘটনাটি মিমাংসার জন্য ক্ষমতাশীন নেতারা চাপ প্রয়োগ করে আসছেন বলে বিশেষ সুত্রে জানা যায়। আরো প্রকাশ থাকে যে, ঘটনার মূল নায়করা সরকার দলীয় ছত্রছায়ায় বিভিন্ন অপকর্মে জড়িত ও অপরাধ করে আসছেন।

লেখাটি ১৭৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০২৯৯৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা