বিনোদন

রেকর্ড ভাঙতে যাচ্ছেন রেখা

image
Sun, June 17
08:47 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বলিউডের চিরসবুজ অভিনেত্রী রেখা। মঞ্চেও যার চমকলাগানো পারফরমেন্সে একসময় মুগ্ধ হয়েছেন অসংখ্য দর্শক। যেমন তার অসাধারণ অভিনয় তেমনি নাচেও দারুণ দক্ষ তিনি।

শক্তিশালী অভিনেত্রী হিসেবে ৭০ দশক থেকে আজ পর্যন্ত বলিউডে তার বেশ সুনাম থাকলেও গত ২০ বছর ধরে মঞ্চের পারফরমেন্স থেকে নিজেকে গুটিয়ে রেখেছেন।

তবে এবার সেই রেকর্ড ভাঙতে যাচ্ছেন। হিন্দুস্তান টাইমস সূত্রে জানা গেছে, ব্যাংককের সিয়াম নিরামিত থিয়েটারে অনুষ্ঠিত হতে যাচ্ছে আইফা অ্যাওয়ার্ড। ওই অনুষ্ঠানে পারফরমেন্স করবেন রেখা। তিন দিনব্যাপী এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি শুরু হবে ২২শে জুন আর শেষ হবে ২৪শে জুন।

জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠান উপস্থাপনায় থাকবেন করণ জোহর ও রিতেশ দেশমুখ। অনুষ্ঠানে ৬৩ বছর বয়সী সুন্দরী তারকা রেখার সঙ্গে পারফরমেন্স করতে দেখা যাবে রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, অর্জুন কাপুর, কৃতি শ্যানন ও শাহিদ কাপুরসহ আরও অনেককেই।

লেখাটি ১২৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২০৩৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা