খেলাধুলা

রাগে-ক্ষোভে হঠাৎই অবসরের ঘোষণা দিলেন মেসি খ্যাত আজমুন

image
Fri, June 29
03:35 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

এবারের রাশিয়া বিশ্বকাপে ইরানের সবচেয়ে বড় ভরসা ছিলেন ইরানের মেসিখ্যাত ফুটবলার সরদার আজমুন। কিন্তু সেই প্রত্যাশা পূরণ করতে পারেননি তিনি।

রাগে-ক্ষোভে হঠাৎই অবসরের ঘোষণা দিলেও আজমুন। তবে কারণ হিসেবে মায়ের অসুস্থতার কথা জানিয়েছেন তিনি।

বিভিন্ন মাধ্যম থেকে জানা যায়, ছেলের প্রতি সমর্থকদের গালাগালি দেখে মায়ের অসুস্থতা নাকি আরো বেড়েছে!

রাশিয়ান ক্লাব রুবিন কাজানে খেলা এ স্ট্রাইকার বিশ্বকাপে ইরানের হয়ে তিন ম্যাচেই শুরু থেকে শেষ পর্যন্ত খেলেও গোলের দেখা পাননি। দলও বিদায় নিয়েছে প্রথম রাউন্ড থেকেই। ফলে ইনস্টাগ্রামে তাকে সমালোচকরা একেবারে ধুয়ে দিয়েছিলেন। সরাসরি বললে গালাগালিতে ভরিয়ে দিয়েছেন। আর এমন অপমান সহ্য করতে না পেরে মাত্র ২৩ বছর বয়সেই অবসরের ঘোষণা দিয়েছেন ইরানের এ তারকা।

‘ইরানের মেসি’ খ্যাত আজমুন ৩৩টি আন্তর্জাতিক ম্যাচে দেশের হয়ে ২৩ গোল করেছেন। বিশ্বকাপের বাছাইপর্বে ১৪ ম্যাচে ১১ গোল করে সমর্থকদের মধ্যে আশার আলো জ্বালিয়েছিলেন। অথচ বিশ্বকাপে একদম ব্যর্থ হন তিনি। ফলে তাকে ব্যাপক কটূক্তির শিকার হতে হয়েছে।

এদিকে, ইরানের আরেক স্ট্রাইকার রেজা গুচান্‌নেজহাদও অবসর নিয়েছেন। তবে বিশ্বকাপে ইরানের হয়ে একটাও ম্যাচ না খেলতে পারা এই তারকার বয়স ৩০। কিন্তু আজমুনের এমন সিদ্ধান্ত অনেকেই মেনে নিতে পারেননি।

লেখাটি ১২২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২০১৮৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা