খেলাধুলা

আর্জেন্টিনার পতাকা উড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু

image
Fri, June 29
04:43 2018

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার হাটখোলা এলাকায় আসন্ন বিশ্বকাপ ফুটবলের আর্জেন্টিনা দলের পতাকা গাছে উড়াতে গিয়ে বিদুৎস্পৃষ্টে হয়ে সুমন ইসলাম (১৭) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মঙ্গলবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ১০ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর তার মৃত্যু হয়।

কলেজ ছাত্র সুমন ইসলাম উপজেলার সির্ন্দুনা ইউনিয়নের হাটখোলা এলাকার এরামুল হকের ছেলে। সে হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র।

জানা গেছে, পবিত্র ঈদুল ফিতরের দিনে নিজ বাড়িতে বিশ্বকাপ ফুটবলে তার প্রিয় আর্জেন্টিনা দলের পতাকা গাছে উড়ানোর সময় বিদুৎস্পৃষ্টে পড়ে গিয়ে গুরুত্বর আহত হন সুমন ইসলাম। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথম হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্রেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

এ বিষয়ে সির্ন্দুনা ইউনিয়ন চেয়ারম্যান নুরল আমিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রংপুর থেকে তার মরদেহ এনে পারিবাকি কবরস্থানে দাপন করা হবে

লেখাটি ১৩১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২০১১৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা