রাজনীতি

নওগাঁয় মোবাইল ফোন দোকানে দুঃসাহসিক চুরি; ৮লক্ষাধিক টাকার মালামাল লুট!

image
Tue, July 3
08:43 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর মান্দা উপজেলা সদর প্রসাদপুর বাজারের শাহ মার্কেটের সরদার ইলেকট্রনিক্সের “সরদার মোবাইল বাজার” শো-রুমে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। দোকানের পেছনে ইটের তৈরি ১০ ইঞ্চির দেয়াল কেটে দু:সাহসিক এ চুরি সংঘটিত করে সংঘবদ্ধ চোরের দল।

ওই শো-রুম থেকে নগদ টাকাসহ প্রায় ৮ লক্ষাধিক টাকার মোবাইল ফোন লুট হয়েছে বলে জানা গেছে। দোকান মালিক আবদুস সাত্তার বলেন, শুক্রবার সন্ধ্যার পর শো-রুম তালাবদ্ধ করে তারা বাসায় চলে যান। শনিবার সকালে শো-রুম খোলার পর চুরির বিষয়টি তারা জানাতে পারেন।

চোরের দল শো-রুমের পেছনে ইটের তৈরি ১০ ইটের দেয়াল কেটে ভেতরে প্রবেশ করে। চোরেরা শো- রুমে থাকা দেড় লাখ টাকাসহ বিভিন্ন ব্র্যান্ডের দামি মোবাইলফোনগুলো লুট করে নিয়ে যায়। এতে প্রায় ৮ লক্ষাধিক টাকার মালমাল লুট হয়েছে বলে দাবি করেন দোকান মালিক আবদুস সাত্তার।

স্থানীয় ব্যবসায়িরা জানান, শুক্রবার রাতভর চাঁদের আলো ছিল। বাজারের নিরাপত্তার দায়িত্বে ছিলেন নৈশপ্রহরীরা। তারপর চোরের দল হাতুড়ি ও ছেনির সাহায্যে ইটের ওয়াল কেটে এ চুরির কাজ কিভাবে নির্বিঘ্নে সম্পন্ন করল এ নিয়েও নানা প্রশ্ন দেখা দিয়েছে ব্যবসায়িদের মধ্যে। ঘটনায় স্থানীয় ব্যবসায়িদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

থানার অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা পরিদর্শক
তদন্ত মাহবুব আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দু;সাহসিক এ চুরির সঙ্গে জড়িতদের আটক ও চোরাই মালামাল উদ্ধারে অভিযান চালানো হচ্ছে। ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

প্রসঙ্গতঃ এর আগে একই মার্কেটের প্রত্যাশা এন্টার প্রাইজের “স্যামসাং মোবাইল শো-রুমে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছিল। এতে প্রায় ৬লাখ টাকার মালমাল চুরি হয়।

লেখাটি ১২৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২১৬৫৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা