রাজনীতি

লন্ডনে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাচন অনুষ্ঠিত

image
Wed, July 4
04:39 2018

নিজস্ব প্রতিনিধি:

গত ১লা জুলাই রোজ রবিবার লন্ডনে অনুষ্টিত হয়ে গেল শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাচন।এ নির্বাচনে ছাতা ও গোলাপ এই দুটি প্যানেল প্রতিদ্বন্দিতা করেন।

শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাচনকে কেন্দ্র করে যুক্তরাজ্যের বিভিন্ন শহর হতে লন্ডনে ছুটে এসেছিলেন ট্রাস্টের সদস্যবৃন্দ। তিনজন ট্রাস্টি ছাড়া ট্রাস্টের সকল ভোটাররা নির্বাচনে তাদের ভোট দিয়েছেন যা ট্রাস্টের জন্য একটি মাইলফলক। যুক্তরাজ্যের বাহির থেকে বাংলাদেশ, দুবাই, আমেরিকা, কানাডা ও পর্তুগাল থেকে ট্রাস্টিরা ই-মেইল ও পোস্টাল ভোটের মাধ্যমে নির্বাচনে ভোট প্রদান করেন।

ট্রাস্টিদের সর্বোচ্চ ভোট পেয়ে ছাতা প্যানেল তথা (সাদেক-দিপক-সেলিম প্যানেল) বিজয়ী হোন।
নির্বাচনে বিজয়ী ট্রাস্টের প্রেসিডেন্ট সৈয়দ ছাদেক আহমেদ,সাধারন সম্পাদক আব্দুল অদুদ দিপক,কোষাধ্যক্ষ সেলিম আহমেদ এর পক্ষ থেকে বলা হয়

— নির্বাচনে আমাদের ছাতা প্যানেল বিজয়ী হয়েছে, আমরা মনে করি যে জয় পরাজয় আমাদের মধ্যে কোনো বিভক্তি ঘটাবেনা। দুই প্যানেলের সদস্যরা এক সাথে মিলে মিশে কাজ করবো এবং ট্রাস্টকে এগিয়ে নিয়ে যাবো।নির্বাচনে প্রতিতদ্বন্দিতা করার জন্য গোলাপ প্যানেলের সদস্যদের অনেক অনেক শুভেচ্ছা,তাদের অভিজ্ঞতা ও মতামতকে প্রাধান্য দিয়ে আগামীতে আমরা ট্রাস্ট পরিচালনা করবো এবং ট্রাস্টের কল্যানে আমরা সবাই এক সাথে কাজ করে যাব।

ছাতা প্যানেলের সম্মানিত সদস্য বৃন্দ, বিশেষ করে আমাদের সিনিয়র ট্রাস্টিদের অনেক ধন্যবাদ।আপনাদের মতামতকে প্রাধান্য দিয়েই আমরা ট্রাস্ট পরিচালনা করবো।এই ট্রাস্ট শুধু প্রেসিডেন্ট, সেক্রেটারি বা ট্রেজারার এর মধ্যে সীমাবদ্ধ থাকবেনা,ট্রাস্টের সাধারণ ট্রাস্টিদের মতামতকে প্রাধান্য দেওয়া হবে।শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্টের নিবন্দিত ট্রাস্ট ডিড ও আমাদের প্যানেলের নির্বাচনী ইস্তেহার বাস্তবায়ন করার জন্য সক্রিয় ভাবে কাজ করবো। ট্রাস্টের আর্থিক পরিচালনায় পরিচালিত আজাদ বখত স্কুল ও কলেজের উন্নয়নে সদা সচেষ্ট থাকবো এবং আর্তমানবতার কল্যানে কাজ করে যাব ইনশা-আল্লাহ।

লেখাটি ১৭৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৯৭৪২৫৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৬ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger