রাজনীতি

ভোলা মনপুরায় জলস্যুদের হামলায় ৪ জেলে আহত, অপহরন-১

image
Wed, July 4
05:56 2018

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা:

ভোলার মনপুরার মেঘনায় জেলেদের ট্রলারে হামলা চালিয়ে নয়ন নামে এক জেলেকে অপহরণ করে নিয়ে গেছে জলদস্যুরা। হামলায় ফয়সাল, রিয়াজ, হেলাল ও ইউসুফ নামে চার জেলে আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (৩ জুলাই) দুপুর আড়াইটার দিকে মেঘনার বদনার চর নামক এলাকা এ ঘটনা ঘটে। আহত জেলেদের বাড়ি উপজেলার কুলাগাজীর তালুক এলাকায়। অপহৃত জেলে স্বপন মাঝির ট্রলারের জেলে বলে জানা যায়।

স্থানীয় জেলে ও মৎস্য আড়তদার সূত্রে জানা যায়, দুপুরের দিকে মেঘনার বদনার চর নামক এলাকায় স্বপন মাঝির ট্রলারের জেলেরা প্রতিদিনের ন্যায় মাছ শিকার করছিলো। হঠাৎ একদল দস্যু জেলেদের চারদিক থেকে ঘিরে ফেলে। জেলেরা দস্যুতের প্রতিহত করতে চাইলে তাদের ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে নয়ন নামে এক জেলেকে অপহরণ করে নিয়ে যায়। দস্যুদের হামলায় আহত হয়েছে চার জেলে। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে ভোলা কোস্টগার্ড দক্ষিণ জোনের অপারেশন অফিসার লেফটেনেন্ট নুরুজ্জামান শেখ জানান, জলদস্যুদের হামলা ও জেলে অপহরণের খবর পেয়ে কোস্টগার্ডের একটি টিম নদীতে অভিযানে রয়েছে।

এদিকে হঠাৎ করে মেঘনায় দস্যুদের উপদ্রব বেড়ে যাওয়ায় সাধারণ জেলে ও মৎস্য আড়তদারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আর এ করণে তারা নদীতে পুলিশ ও কোস্টগার্ডের জোরালো টহল ব্যবস্থা করার দাবি জানিয়েছেন।

লেখাটি ৯১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯২১৭৯৫৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger