রাজনীতি

সিসিক নির্বাচনে ১৭নং ওয়াডে কাউন্সিলর পদে তুমুল প্রতিদ্বন্দ্বীতার আভাস

image
Fri, July 6
02:26 2018

জামান হোসেন:

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মাএ দুই জন বর্তমান কাউন্সিলর দিলওয়ার হোসাইন সজীব এবং সমাজসেবী রাশেদ আহমদ।

চার কাজীর নামানুসারে প্রতিষ্ঠিত কাজীটুলার
মোট ভোটার ১৩ হাজার ৭শ’ ৩০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৬শ’ ২৬ জন। মহিলা ভোটার সংখ্যা ৬ হাজার ১৪ জন।

প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন সমাজসেবী রাসেদ আহমদ তার সাথে পাল্লা দিয়ে প্রচারণা চালাচ্ছেন বর্তমান কাউন্সিলর দিলওয়ার হোসাইন সজীব l

এলাকার মুরব্বিয়ান ও যুব সমাজের সাথে কথা বলে জানা গেছে তারা এইবার পরিবর্তন চাচ্ছেন। তারা বলেন ওয়ার্ডের মানুষ ঐক্যবদ্ধ।সবাই পরিবর্তন চাচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক মুরব্বিয়ান আমাদের বলেন “ওয়ার্ডের প্রধান সমস্যাদির মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে বিশুদ্ধ খাবার পানির অভাব, এলাকাভিত্তিক জলাবদ্ধতা, মাদক ,বেকারত্ব,ছিনতাই ইত্যাদি । রাসেদ আমাদের কথা দিয়েছে সমস্যাদির সমাধানের। আমরা তার পতি বিশ্বাস রাখতে চাই”


প্রার্থী রাশেদ আহমদ বলেন, ওয়ার্ডবাসীর ভালোবাসায় আমি মুগ্ধ। এলাকার নারী, পুরষ, তরুণ, যুবক সর্বস্তরের মানুষের কাছে ব্যাপক সারা পাচ্ছি। ইনশাল্লাহ বিজয় আমার সুনিশ্চিত। নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর পরামর্শক্রমে যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষাসহ সামগ্রিক উন্নয়নে সমন্বিত প্রয়াস অব্যাহত রাখবো। সমতা ভিত্তিক প্রাপ্যতা নিশ্চিত করবো। এই ওয়ার্ডের মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। নির্বাচিত হলে ধনী গরিব নির্বিশেষে সকলের সেবক হিসেবে কাজ করবো।

লেখাটি ৬২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২১৩৪৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা