রাজনীতি

হাতীবান্ধায় চাচার লাঠির আঘাতে ভাতিজা মৃত্যু

image
Fri, July 6
02:35 2018

লালমনিরহাটপ্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় চাচার লাঠির আঘাতে ভাতিজা হুমায়ুনন কবির সুমন (১৮) নামে এক জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে পোস্ট মর্টেম শেষে মরদেহ দাপন করা হবে। এর আগে বুধবার রাতে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়। সে উপজেলার দঃ গড্ডিমারী গ্রামের খবির উদ্দিন মন্টুর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে চাচার সাথে জমির সীমানা ও জমির পানি বের করা নিয়ে বাকবিতন্ডার সৃষ্টি হয় সুমনের। এক পর্যায়ে তার চাচা ছবিবর রহমান লাঠি দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর আহত হয় সুমন। পরে তাকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বুধবার রাতে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় সিংঙ্গীমারী ইউনিয়ন চেয়ারম্যান মনোয়ার হোসেনদুলুবলেন,তুচ্ছঘটনা কে কেন্দ্র করে লাঠির আঘাতে ভাতিজার সুমনের মৃত্যুু হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন| এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

লেখাটি ৫৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২১২৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা