রাজনীতি

সিসিক ৪নং ওয়ার্ডের হাউজিং এষ্টেট এলাকায় কয়েছ লোদীর গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

image
Fri, July 6
02:48 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডেও হাউজিং এষ্টেট এলাকায় বাসা-বাড়ী ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গণসংযোগ ও মতবিনিময় অব্যাহত রেখেছেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী রেজাউল হাসান কয়েছে লোদী।
গতকাল বৃহস্পতিবার সারাদিন ৪নং ওয়ার্ড হাউজিং এষ্টেট এলাকায় বাসা-বাড়ী ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে গণসংযোগ ও মতবিনিময় সভা এবং কুশল বিনিময় করেন।

এসময় তার সঙ্গে ছিলেন আরমান আহমদ, কামরান আহমেদ, জাওয়াদ আহমদ, সাকের, সাবা চৌধুরী, নাসির আহমদ, রকি আহমদ, আব্দুর রহমান, জাকারিয়া, পাবেল, তামাম ও ব্যবসায়ী জুনেদ আহমদ।

গণসংযোগ ও মতবিনিময় সভায় রেজাউল হাসান কয়েছ লোদী বলেন, সিসিক ৪নং ওয়ার্ডের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে পুনরায় আপনাদের ভোট ও ভালোবাসা চাই। ৪নং ওয়ার্ডবাসী আমাকে যে ভাবে ভালোবাসে আসছেন আমি সময় তাদেও কাছে চির কৃতজ্ঞ।

তিনি আরও বলেন, সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ড গড়ে তুলতে চাই। এলাকার দাবি দাওয়া পূরণসহ খেটে খাওয়া মানুষের পক্ষে কাজ ও ৪নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রূপান্তর করতে আমি পুনরায় কাউন্সিলর নির্বাচনে অংশ গ্রহণ করেছি। আগামী ৩০ জুলাই নির্বাচনে ভোট দিয়ে ওয়ার্ডের অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ দেওয়ার জন্য তিনি সকলের দোয়া, ভালোবাসা ও সমর্থন প্রত্যাশা করি। বিজ্ঞপ্তি

লেখাটি ৩৬৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১০৩১৮৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা