রাজনীতি

লালমনিরহাটে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ, আহত দুই পুলিশ সদস্য

image
Sat, July 7
02:40 2018

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় একাধিক মাদক মামলার আসামি জহরুল ইসলাম বন্দুকযুদ্ধে গুরুতর আহত হন। পরে ৫ কেজি গাঁজা ও ৫৫ পিস ইয়াবাসহ তাকে আটক করে পুলিশের। এসময় দুই পুলিশ সদস্য আহত হন।

শুক্রবার (৬ জুলাই) ভোর রাতে ওই উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের কদমতলা ব্রীজ এলাকা এ বন্দুকযুদ্ধ ও মাদক উদ্ধারের ঘটনা ঘটে।

আটক জহরুল ইসলাম ওই উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর আদুবাড়ী এলাকার ইউসুফ আলীর পুত্র বলে জানা গেছে।

লালমনিরহাট সিনিয়র সহকারী পুলিশ সুপার শহীদ সোহওয়ার্দী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেনসহ পুলিশের একটি দল। এ সময় ৫ কেজি ভারতীয় গাঁজা ও ৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী জহরুল ইসলামকে আটক করেন পুলিশ। পরে তাকে নিয়ে আবারও অভিযান চালালে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায়। মাদক ব্যবসায়ী জহরুল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ গুলি চালায়। এ সময় মাদক ব্যবসায়ী জহরুল গুলিবিদ্ধ হলেও অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

মাদক ব্যবসায়ীদের হামলায় কালীগঞ্জ থানার এস.আই বিজু মিয়া ও কনস্টেবল সফিকুল ইসলাম আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

লেখাটি ৭৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২১৮৭৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা