রাজনীতি

শাহরাস্তিতে ন্যাশনাল সার্ভিস একতা পরিষদ গঠনে সভা অনুষ্ঠিত

image
Sat, July 7
03:13 2018

শাহরাস্তি প্রতিনিধি:

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় ন্যাশনাল সার্ভিস একতা পরিষদ গঠনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে শাহরাস্তি ঠাকুরবাজারস্থ অপরুপা নাট্যগোষ্ঠির কার্যালয়ে সভায় ন্যাশনাল সার্ভিস একতা পরিষদ হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ মনজুর আলম, দপ্তর সম্পাদক মোঃ শাহপরান ও প্রচার সম্পাদক মোঃ তানভীর আহমেদ সমন্বয়ক হিসেবে বক্তব্য রাখেন।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন অপরুপা নাট্যগোষ্ঠির প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মোঃ জাহাঙ্গির আলম হৃদয়। আগামী ২৬ জুলাই বৃহস্পতিবার উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে তিন কেন্দ্রের ৩ জনকে নিয়ে আহবায়ক কমিটি সর্বসম্মতিক্রমে ঘোষণা করা হয়।

তারা হলেন আহবায়ক সদস্য রকি সাহা, আজগর হোসেন মিয়াজী ও মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা। উপস্থিত ছিলেন মোঃ ইবরাহীম খলিল পন্ডিত, মোঃ মনির হোসেন, মেহেদী হাসান, মোঃ হানিফ, ইঞ্জি. মোঃ ইমরান হোসেন, নুরুন্নাহার, লব দাস, রবিউল হাসান, লক্ষণ বর্মন প্রমুখ। অনুষ্ঠান শেষে দেশের লক্ষাধিক বেকারকে কর্ম দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘ হায়াত কামনা করে দোয়া করা হয়।

ক্যাপশন: শাহরাস্তিতে ন্যাশনাল সার্ভিস কার্য্যসহকারীরা প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘ হায়াত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

লেখাটি ১১৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯১৫৮৭২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger