রাজনীতি

২১ জুলাই প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেবে আ.লীগ

image
Sun, July 8
05:15 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

আগামী ২১ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দলের পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার বঙ্গবন্ধু এভিনিউস্থ দলটির নব নির্মিত কেন্দ্রীয় কার্যালয়ে সহযোগি সংগঠনের সঙ্গে কার্যনির্বাহী সংসদের এক যৌথ সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে কিছু অসাধারণ অর্জন হওয়ায় তাকে এই সংবর্ধনা দেওয়া হবে। তিনি বাংলাদেশকে সল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছে দিয়েছেন । তার নেতৃত্ব বঙ্গবন্ধু স্যাটালাই-১ মহাকাশে পৌঁছেছে । নারীর ক্ষমতায়নে অসামান্য অবদানের জন্য গ্লোবাল সামিট অব উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন করেছেন। সর্বশেষ তিনি ভারতের আসানসোল নজরুল বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডিলিট ডিগ্রী অর্জন করেছেন । তার এসব অর্জনের জন্যই আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে এই গণসংবোর্ধনা দেয়া হবে।

সেতুমন্ত্রী আরও বলেন, স্মরণকালের সবচেয়ে বড় সংবর্ধনা হবে এটি। এই সংবর্ধনায় শত শত লোক উপস্থিত হবে। সংবর্ধনায় প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কেও আমন্ত্রণ জনানো হবে বলে জানান তিনি ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিম-লির সদস্য আবদুর রাজ্জাক, সাহারা খাতুন, আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম, আহমাদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ ।

লেখাটি ৮১ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২১১০৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা