খেলাধুলা

পুরো বিশ্বকাপজুড়ে বাংলাদেশের ফুটবল সমর্থকদের ভালোবাসা দেখানোর ব্যবস্থা করল ফিফা

image
Mon, July 9
03:16 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বিশ্বকাপে খেলতে না পারলেও বাংলাদেশের ফুটবল উন্মাদনা স্থান করে নিয়েছে নিয়ন্ত্রক সংস্থা ফিফার অফিসিয়াল পেজে।

শুধু এশিয়া নয়, পুরো বিশ্বকাপজুড়ে বাংলাদেশের ফুটবল সমর্থকদের ভালোবাসা দেখানোর ব্যবস্থা করল ফিফা। সামাজিক যোগাযোগমাধ্যমে বাংলাদেশের ফুটবল উন্মাদনা নিয়ে পোস্ট করা পুরান ঢাকার গোল ফেস্টের তিনটি ছবি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে বড় পর্দায় খেলা দেখার একটি ছবি পোস্ট করে ‘ফিফা ওয়ার্ল্ড কাপ' নামক পেজটি করেছে ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি।
বিশ্বকাপ চলে এসেছে শেষের দিকে। কারও পছন্দের দল রয়ে গেছে, কারও আবার হেরে গেছে। তবু যেন খেলা দেখা বন্ধ হয়নি কারও। অন্য দেশের মতো বাংলাদেশও কাঁপছে বিশ্বকাপ-জ্বরে।

তবে ফাইনালের মধ্য দিয়ে ১৫ জুলাই পর্দা নামছে রাশিয়া বিশ্বকাপের। ইতোমধ্যে কমেন্ট বক্সে বাংলাদেশিদের শুভেচ্ছা বার্তায় সয়লাব পুরো পোস্টটি। ছবির ক্যাপশনে ফিফা লিখেছে- বিশ্বকাপে কখনই জায়গায় করে নিতে না পারলেও বাংলাদেশ বিশ্বের অন্যতম দেশ, যেখানে নিবেদিত ফুটবল সমর্থক রয়েছে।

লেখাটি ৭৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১১৯৮০৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা