রাজনীতি

নতুনধারাকে নিবন্ধন না দিতে ষড়যন্ত্র হচ্ছে: মোমিন মেহেদী

image
Tue, July 10
03:33 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নতুনধারাকে নিবন্ধন না দিতে ষড়যন্ত্র হচ্ছে। ২০১২ সালের ৩১ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে আত্মপ্রকাশের পর থেকে আন্দোলনে-সংগ্রামে মৃত্যুকে উপেক্ষা করেও দেশ ও মানুষের জন্য, শান্তি-সমৃদ্ধির জন্য নতুনধারা বাংলাদেশ এনডিবি কাজ করে যাচ্ছে। অথচ সেই স্বাধীনতার স্বপক্ষের-মাটি ও মানুষের রাজনৈতিকধারার গতিকে থামিয়ে দিতে সিইসি শিবির-জামায়াত-জঙ্গী আর সরকারের ভেতরে লুকিয়ে ষড়যন্ত্রকারীদের মদদে পদক্ষেপ নিচ্ছে। পাশাপাশি স্বাধীনতা বিরোধীদের দোসররা নতুনধারার রাজনীতিকে বাঁধাগ্রস্থ করার চেষ্টা করছে। এই পরিস্থিতিতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথের সভাপতিত্বে ৮ জুলাই প্রশিক্ষণ কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি উপরোক্ত কথা বলেন।

সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আহমাদুল খান কিরণ, ভাইস চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান শেখ হাবিব খোকন, মহাসচিব চ ল মেহমুদ কাশেম, সিনিয়র যুগ্ম মহাসচিব মাহামুদ হাসান তাহের, যুগ্ম মহাসচিব ইব্রাহিম খলিল প্রধান, ফরহাদ শিমুল, উপ কোষাধ্যক্ষ আলতাফ হোসাইন রায়হান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসাইন ভূঁইয়া, হাসিবুল হক পুনম, সহ-সম্পাদক শ্রী হরিদাস সরকার, আনোয়ার হোসেন সাঈদী, সৈয়দ নাজমুল হাসান, মামুন বাবুল, মোমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় সর্বস্মতিক্রমে দুজন নতুনধারার রাজনীতিককে স্থায়ী নিষ্ক্রিয় করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। এসময় মহাসচিব চ ল মেহমুদ কাশেম বলেন, নতুনধারায় কোন মাদকাশক্ত বা মানষিকভাবে অসুস্থ্য মানুষের স্থান নেই। আর তাই নূরজাহান খাতুন ওরফে নূরজাহান নীরা ও মনিরুজ্জামান ওরফে মনির জামানকে স্থায়ী নিষ্ক্রিয় করা হলো।

লেখাটি ৮৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২০০৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা