রাজনীতি

মাদক সেবনে শিক্ষক ও ব্যংক কর্মকর্তার কারাদন্ড

image
Tue, July 10
03:57 2018

লালমনিরহাটপ্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদক সেবনের দায়ে ২ জন সোনালী ব্যাংক কর্মকর্তা, ৩ জন স্কুল ও মাদ্রাসা শিক্ষকসহ ৬ জনের ৭ দিনের করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও হাতীবান্ধার ভারপ্রাপ্ত ইউএনও নুর কুতুবুল আলম এ কারাদন্ড প্রদান করেন।এর আগে রোববার মধ্য রাতে ওই উপজেলার নাওদাবাস ইউনিয়নের জোসনার বাজার এলাকা থেকে তাদের স্থানীয় জনতা আটক করে পুলিশে সোর্পদ করেন। এ সময় পুলিশের গুলিতে রনজিত চন্দ্র নামে এক পথচারী গুলিবিদ্ধ হয় ও দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

কারাদন্ড প্রাপ্তরা হলেন, রংপুর জেলার গঙ্গাচড়া সোনালী ব্যাংকের ক্যাশ অফিসার রায়হানুল কবির ও হাবিবুর রহমান, একই ব্যাংকের পিয়ন শাহরিয়ার হোসেন, রংপুরের তাকিয়া শরীফ দাখিল ও আলিম মাদ্রাসার শিক্ষক আব্দুল হাকিম, বাগপুর মাসুম আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক অভিনাশ চন্দ্র ও মতি চন্দ্র রায়।

লালমনিরহাটের সহকারী সিনিয়র পুলিশ সুপার শহীদ সোহরাওয়ার্দী জানান, ওই এলাকায় ৮/১০ বহিরাগত যুবক প্রায় মাদক সেবন করতে আসে। মাদক সেবন করে ফেরার সময় স্থানীয় জনতা তাদের আটক করে গণ ধোলাই দিতে থাকে।

খবর পেয়ে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুকসহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধারের চেষ্টা করেন।

স্থানীয় জনতা পুলিশের উপর হামলা চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গুলি ছুড়লে রনজিত নামে এক পথচারী আহত এবং আজাহার হোসেন ও হারুন নামে দুই পুলিশ সদস্য আহত হয়। পরে মাদক সেবনকারীদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

লেখাটি ৭৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২০৫১৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা