রাজনীতি

নওগাঁর ধামইরহাটে আ.লীগ নেতা খুন; প্রতিবাদে কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগ, গ্রেফতার-৩

image
Tue, July 10
06:03 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে দিনের বেলায় ছুরিকাঘাতের ঘটনায় অবশেষে রামেক হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় মারা গেছেন। নিহত ওই যুবক জেলার ধামইরহাট উপজেলার আড়ানগর ইউনিয়ন আ'লীগের সহ-সভাপতি নির্মমভাবে খুন হওয়ার অভিযোগ উঠেছে।

স্থানীয় জনতার সহযোগিতায় ঘাতকসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকালে ওই গ্রামের বেশ কয়েকটি বাড়ি ঘরে অগ্নি সংযোগ দিয়েছেন নিহতের সমর্থিত গোষ্ঠির উত্তপ্ত জনতা।

এ খবর পেয়ে পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন। জেলা ও পার্শ্ববর্তী থানা পুলিশসহ অতিরিক্ত পুলিশ ও গোয়েন্দা সংস্থায় নিয়োজিত সদস্য ও কর্মকর্তারা পরিদর্শন ও পরিবেশ শান্ত রাখতে আইনশৃংখলা ববাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়। বর্তমানে ওই গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা যায়, জখমী ওই যুবক রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে মারা গেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার আড়ানগর ইউনিয়নে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ৯ জুলাই সোমবার বিকেল ৪ টার পর আড়ানগর স্কুল এলাকায় ওই গ্রামের হামিদুল ইসলামের ছেলে রাজা (২১) মশিউর রহমান বাবু (৫৫) কে পেছন থেকে ডেকে জমি-জমা বিষয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে রাজা বাবুকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা জখমীকে উদ্ধার করে প্রথমে পত্নীতলা মেডিকেলে ও পরে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে নেয়া হলে মঙ্গলবার সকালে মারা যান। এদিকে ঘটস্থল থেকে পালাবার চেষ্টাকালে স্থানীয়রা ঘাতক রাজাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

থানায় থাকা পুলিশ সদস্য ও সাংবাদিকদের সামনে রাজা ছুরিকাঘাত করার বিষয়টি নিজে মুখে স্বীকার করেন। তবে এ ঘটনার সময় নিজেই ছিলেন বলে জানান। এ ঘটনায় থানায় মামলা হয় হয়েছে । জানা যায়, জখমীর বুকে ও দুই পাজরে ৩ টি ছুড়িকাঘাতের চিহ্ন রয়েছে বলে তার সাথে থাকা জুবায়ের হোসেন নিশ্চিত করেন। জখমী মশিউর রহমান বাবু (৪৪) আড়ানগর গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে।

লেখাটি ১৪৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২০০০৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা