রাজনীতি

নওগাঁয় জাপানি নাগরিকের চুরি যাওয়া ব্যাগ উদ্ধার; অভিযুক্ত চোর গ্রেফতার!

image
Wed, July 11
02:32 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় ঐতিহাসিক পাহাড়পুর বৌদ্ধ বিহার পরিদর্শনে এসে জাপানি নাগরিকের চুরি যাওয়া ব্যাগ অবশেষে পুলিশের তৎপরতায় উদ্ধার হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, গত ৯ জুলাই বিকাল ৩টায় দুই জাপানি মহিলা হ্যারুকা টাকাহাশী (৩৩) ও আঞ্জু উরাবী (২৭) পুলিশ প্রশাসনকে অবগত না করে বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুর বৌদ্ধ বিহার পরিদর্শনে আসেন। সেখানে পাহাড়পুর গেট সংলগ্ন সোমপুর বিল্ডিং নামীয় বাড়িতে রাতে অবস্থান করেন।

১০ জুলাই সকাল ১০টায় রুম থেকে চলে যাওয়ার সময় দেখেন তাদের একটি ব্যাগ নেই। অনেক খোঁজা-খুঁজির পর ব্যাগটি না পেয়ে পাহাড়পুর পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেন।

পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম বদলগাছী থানাকে বিষয়টি অবগত করেন। বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জালাল উদ্দীন সহকারী পুলিশ সুপার (সার্কেল) আবু সালেহ মো. আশরাফুল আলমকে জানালে তার তৎপরতায় বিভিন্ন কৌশলে পাহাড়পুর ইউনিয়নের মালঞ্চা গ্রামের ফেরদৌস হোসেন এর ছেলে নয়ন হোসেন এর নিকট হতে চুরি যাওয়া ব্যাগটি উদ্ধার করেন।

পুলিশ জানান, উদ্ধারকৃত ব্যাগটির মধ্যে বাংলাদেশী দশ হাজার টাকা, জাপানী চার ইয়েন, ইউএস দশ ডলার, মোবাইল চার্জার ১টি ও ইয়ারফোন ১টি ছিল।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) আবু সালেহ মো. আশরাফুল আলম বলেন, দুই জাপানী নাগরিক যথাক্রমে হ্যারুকা টাকাহাশী (৩৩) ও আঞ্জু উরাবী (২৭) পুলিশ প্রশাসনকে না জানিয়ে পাহাড়পুর পরিদর্শনে আসেন এবং সেখানে রাত্রি যাপন করেন।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বলেন, নয়ন হোসেনকে গ্রেফতার করা হয় এবং এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

লেখাটি ১৮৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১১৯৫৩৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা