রাজনীতি

নওগাঁয় জাল টাকার নোটসহ ভূয়া পুলিশ সদস্য আটক

image
Thu, July 12
02:09 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর মান্দায় কথিত ভূয়া পুলিশ পরিচয়দানকারী জাহাঙ্গীর আলম (৪০) নামে একব্যক্তিকে ৪২ হাজার টাকার জাল নোট ও একটি মোটরসাইকেলসহ আটক করা হয়েছে।

মান্দা থানা সুত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বেলা ১০ টার ফেরিঘাট ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক জাহাঙ্গীর আলম রাজশাহীর দূর্গাপুর উপজেলার শাহেবার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে বলে জানান থানা পুলিশ।

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে জাহাঙ্গীর আলম নামে ওই ব্যক্তি ঢাকা বাসস্ট্যান্ড এলাকার আমজাদ হোসেনের পানের দোকানে কেনাকাটা করে ৫০০ টাকার একটি জাল নোট দিয়ে অবশিষ্ট টাকা ফেরত নিয়ে চলে যান। পরে নোটটি জাল প্রমাণিত হলে স্থানীয়দের মাঝে কানাঘুষা শুরু হয়।

বিষয়টি মান্দা থানার ডিএসবি সদস্য মাহবুব আলমকে অবহিত করেন তারা। মঙ্গলবার সকালে জাহাঙ্গীর আলমকে ফেরিঘাট এলাকায় ঘোরাফেরা করতে দেখে ডিএসবি সদস্য মাহবুব আলমকে তা অবহিত করেন স্থানীয়রা।

সংবাদ পেয়ে ডিএসবি সদস্য ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় জাহাঙ্গীর আলমকে আটক করেন। পরে মান্দা থানা পুলিশ জাহাঙ্গীর আলমের দেহ তল্লাশী করে ৮২টি ৫শ টাকার ও ১টি ১ হাজার টাকার জাল নোট উদ্ধার করে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম জানান, আটক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মামলা দিয়ে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

লেখাটি ১০৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৯১৫৫৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger