রাজনীতি

জেলা আ.লীগ সভাপতির স্ত্রীর মর্যাদা চাইতে গিয়ে ছাত্রলীগ নেত্রী লাঞ্ছিত; আত্মহত্যার চেষ্টা, ভিডিও সহ

image
Thu, July 12
03:39 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

স্ত্রীর মর্যাদা চাইতে গিয়ে ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম ও তার স্ত্রীর হাতে নির্যাতনের শিকার হয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফারজানা ববি নাদিরা (২৫)। গতকাল (১১ জুলাই) দুপুরে ঝালকাঠি জেলা পরিষদ কার্যালয়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত অবস্থায় নাদিরাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেছে।

স্ত্রীর মর্যাদা চাইতে আসা নাদিরা জানান, তিনি ঝালকাঠি জেলা পরিষদের ডিজিটাল সেন্টারে কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করেন। এই সুবাদে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ-আলমের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে।

নাদিরার অভিযোগ, সরদার মো. শাহ আলম গেল ৩ বছর ধরে তাকে স্ত্রীর মতো ব্যবহার করলেও আইনগতভাবে স্ত্রীর মর্যাদা দিচ্ছিলেন না।

বুধবার দুপর ১২টায় নাদিরা জেলা পরিষদে চেয়ারম্যান শাহ আলমের কক্ষে অবস্থান নিয়ে বিয়ের জন্য চাপ দিতে থাকেন। এক পর্যায়ে খবর পেয়ে বিকেল ৩টার দিকে জেলা পরিষদে এসে সরদার মো. শাহ আলমের স্ত্রী ও জেলা মহিলা পরিষদের সভানেত্রী শাহানা আলম নাদিরাকে মারধর শুরু করেন।

এ সময় নাদিরা দৌঁড়ে গিয়ে জেলা পরিষদের দোতলার ছাদে উঠে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তবে স্থানীয় কয়েকজন যুবলীগ নেতা নাদিরাকে ধরে আত্মহত্যার থেকে রক্ষা করলেও নাদিরা জ্ঞান হারিয়ে পড়ে যান। পরে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করানো হয়।


লেখাটি ৪০২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Video




Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২০৪৮৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা