রাজনীতি

আবার ক্ষমতায় গেলে আ.লীগ-আ.লীগরে খাবে: কাদের সিদ্দিকী

image
Thu, July 12
09:59 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

আগামীতে আবার ক্ষমতায় গেলে আওয়ামী লীগ-আওয়ামী লীগকে খাবে বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম।

বৃহস্পতিবার সন্ধ্যায় কালিহাতীর সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধন ও কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বলেন, গত মঙ্গলবারে কালিহাতী সাতুটিয়া স্কুল ভবনের টেন্ডার নেয় আওয়ামী লীগ, মারামারি করে আওয়ামী লীগ, হরতালও দেয় আওয়ামী লীগ। আবার ক্ষমতায় এলে আওয়ামী লীগ-আওয়ামী লীগরে খাবে।

তিনি বলেন, ১৯৭১ সালে যে আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম সেই আওয়ামী লীগ এখন নেই। মওলানা ভাসানী, শামছুল হক ও বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর নেই। শেখ হাসিনা কিছু দুষ্ট লোকের হাতে বন্দি রয়েছেন।

কাদের সিদ্দিকী বলেন, যে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছেন সেই মুক্তিযোদ্ধাদের কর্তন করেছে গণবাহিনী। আর সেই গণবাহিনীর নেতা আজ মন্ত্রিসভার সদস্য হাসানুল হক ইনু। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় না গেলে তাদের খুঁজে পাওয়া যাবে না। বিএনপির অবস্থাও করুণ।

তিনি বলেন, কাদের সিদ্দিকী আর গামছা একই কথা। একসময়ে এই গামছার মূল্য ছিল না। ভবিষ্যতে এই গামছাই মানুষের সম্মান আর অধিকার আদায়ের হাতিয়ারের প্রতীক হবে।

সল্লা ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, কালিহাতী উপজেলা শাখার সভাপতি লুৎফর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক ইথার সিদ্দিকী প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষক শ্রমিক জনতা লীগ কালিহাতী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনজু।

কর্মিসভা শেষে কালিহাতীর পশ্চিমাঞ্চলের সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধন করেন কাদের সিদ্দিকী।

লেখাটি ২৮৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৫১২০৭২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ৭৯ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা