খেলাধুলা

আরেক ফুটবলারের হাতেই প্রাণ হারালেন আর্জেন্টাইন গোলরক্ষক

image
Wed, July 25
03:48 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

আর্জেন্টাইন ফুটবলের বাজে সময় কিছুতেই কাটছে না। বিশ্বকাপে মেসি-ডি মারিয়াদের বিপর্যয়, কোচ হোর্হে সাম্পাওলিকে রাখা না রাখা- সব মিলিয়ে টালমাটাল দেশটির ফুটবল অঙ্গন। এরইমধ্যে বিষাদের সংবাদ নিয়ে এলো এক আর্জেন্টাইন ফুটবলারের হত্যার খবর।

সতীর্থ আরেক ফুটবলারের হাতেই প্রাণ হারাতে হলো দেশটির উঠতি বয়সী গোলরক্ষক ফাকুন্দো এস্পিনদোলাকে। তাকে খুন করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে সতীর্থ নাহুয়েল ওভিয়েদো এবং ওভিয়েদোর এক বন্ধুকে।

স্থানীয় সময় রোববার ভোর রাতে আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের হার্লিংহাম এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। সেখানকার একটি পানশালার সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়েন আলমাগ্রোর গোলরক্ষক এস্পিনদোলা। যিনি একটা সময় রিভারপ্লেট যুব দলেও খেলেছেন। আর্জেন্টিনার ‘বি’ দলকেও প্রতিনিধিত্ব করেছেন তিনি।

ঝামেলার মধ্যে এক ব্যক্তি পকেট থেকে ছুরি বের করে এস্পিনদোলার গলা কেটে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

ঘটনার কয়েক ঘণ্টা পর নাহুয়েল ওভিয়েদো ও তার বন্ধুকে আটক করা হয়। ওভিয়েদো স্যান তেলমোর ফুটবলার, তার বন্ধু প্যারাগুয়ের নাগরিক।

এস্পিনদোলাকে হত্যার পর দু’জনে একটি সাদা গাড়িতে পালাচ্ছিল। পুলিশ তাদের ধাওয়া করে আটক করে। ওই গাড়িতে রক্তের দাগ দেখতে পায় তারা। পরে কিছু দূরে গিয়ে হত্যায় ব্যবহৃত অস্ত্রের খোঁজও পায় পুলিশ।

তবে, ঠিক কী কারণে দু’জনের ঝামেলা বেধেছিল, তা অবশ্য এখনও জানা যায়নি।

অভিযুক্ত ওভিয়েদো এর আগেও নানা ঝামেলায় জড়িয়েছিলেন। ২৮ বছর বয়সি এই ফুটবলার ২০১১ সালে একটি ডাকাতির ঘটনায় গ্রেপ্তার হন। সে সময় ৩ বছরের কারাদণ্ড দেওয়া হলেও তাকে জেলে যেতে হয় নি।

কিন্তু এবার তার বিরুদ্ধে সতীর্থকে হত্যার যে অভিযোগ উঠলো, তা প্রমাণিত হলে বড় ধরনের শাস্তিই ভোগ করতে হবে ওভিয়েদোকে।

লেখাটি ১৭০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৫২১২৫৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger