বিনোদন

‘ভারত’

image
Thu, July 26
06:21 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বলিউডের ভাইজান সালমান খান। ৫২ বছরে পা দিয়েছেন গত বছর। কিন্তু এবার রাতারাতি তার বয়স ৩০ বছর কমে গেল! ঠিকই পড়েছেন। তবে এটি বাস্তবে নয়, পর্দায়। সালমান ও পরিচালক আলি আব্বাস জাফর জুটির ম্যাজিক আবার দেখা যাবে তাদের আগামী ছবি ‘ভারত’-এ। খবর: এবেলার।

ছবিটি মুক্তি পাচ্ছে আগামী বছর ঈদে। ছবির সব থেকে বড় আকর্ষণের বিষয় হতে যাচ্ছে, এই ছবিতে সালমান খানকে ১৮ বছরের তরুণ থেকে ৬০ বছরের বৃদ্ধ- নানা লুকে দেখা যাবে।

ছবিতে সালমান খানের প্রথম ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়া’র লুকটিও রিক্রিয়েট করা হবে। এর জন্য অবশ্যই ভিএফএক্সের সাহায্য নেয়া হবে।

এর আগে সালমান খান ও পরিচালক আলি আব্বাস জাফর জুটি দুটি সুপারহিট ছবি উপহার দিয়েছে। সেই দুই ছবি ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরে তিন নম্বর ছবিটিকে ঘিরেও ক্রমে বাড়ছে প্রত্যাশা।

সদ্য তরুণ সালমান খানের নব্বইয়ের দশকের সেই লুক এখনকার প্রজন্ম সেভাবে দেখেনি। তাই পরিচালক নিজেও এই বিষয়টি নিয়ে যথেষ্ট উত্তেজিত।

ছবির গল্পটি লেখা হয়েছে ষাটের দশকের সার্কাসের প্রক্ষাপটকে ঘিরে। সেই সময়ে কী পরিস্থিতি ছিল সার্কাসের, সেখান থেকেই গল্পের শুরু।

ছবির প্রথম দফার শুটিংয়ে সালমান খানের আগুনের গোলার মধ্যে দিয়ে মোটরসাইকেল চালানোর দৃশ্য শুট করা হয়েছে। সেই শুটিংয়ের একটি দৃশ্য ইতিমধ্যেই শেয়ার করেছেন পরিচালক।

ছবিটি প্রযোজনা করছেন সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী।

লেখাটি ১৭০ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৫২১১৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger