রাজনীতি

নৌমন্ত্রী পদত্যাগ করলে পরিবহন অঙ্গনে শৃঙ্খলা ফিরবে: খেলাফত মজলিস

image
Wed, August 1
11:45 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বিশ্বের অনেক দেশেই কোনও মন্ত্রণালয়ের অধীনে কোনও অঘটন বা দুর্নীতি হলে শোনা যায় সেই মন্ত্রী পদত্যাগ করেছে। অথচ আমাদের দেশে এধরনের কোনও কালচার তৈরি হয়নি। মন্ত্রী পদত্যাগের ঘোষণা দিলে সংশ্লিষ্ট ক্ষেত্রে অনেক পরিবর্তন আসে।

একইভাবে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি নৌমন্ত্রী শাজাহান খান পদত্যাগ করলেও পরিবহন অঙ্গনে শৃঙ্খলা ফিরে আসবে।

বুধবার বিকেলে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সম্পাদকমণ্ডলীর সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন দলটির মহাসচিব মাওলানা মাহফুজুল হক।

মাওলানা মাহফুজুল হক বলেন, গাড়িচালক বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনার মৃত্যুর মিছিল চলছেই। কোনোভাবেই গাড়ি দুর্ঘটনায় মৃত্যুর মিছিল ঠেকানো যাচ্ছে না। সম্প্রতি বাসের চাপে দুইজন শিক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র করে শিক্ষার্থীদের ওপর পুলিশের হামলা কোনোভাবে মানা যায় না।
লাইসেন্সবিহীন কোনও ড্রাইভার যাতে গাড়ি চালাতে না পারে এবং গাড়ি ওভারটেকিং না করে এজন্য সরকারকে কঠোর ব্যবস্থা নিতে হবে। শিক্ষার্থীরা শান্তিপূর্ণ আন্দোলন করবে এটাই জাতির কামনা। তাদের কারণে যাতে দেশের কোনও বড় ধরনের ক্ষতি না হয় সে দিকে নজর রাখতে হবে।

সভায় উপস্থিত ছিলেন দলের যুগ্মমহাসচিব মাওলানা মামুনুল হক, মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মুফতি শরাফত হোসাইন, বায়তুলমাল সম্পাদক মাওলানা মাহবুবুল হক, বায়তুলমাল ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল প্রমুখ।

লেখাটি ১৭৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৬৫৩৫০৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger