আন্তর্জাতিক

কাশ্মীরে সেনা-বিদ্রোহী সংঘর্ষে মেজরসহ নিহত ৬

image
Tue, August 7
03:23 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

কাশ্মীরে বিদ্রোহীদের হামলায় ভারতীয় সেনাবাহিনীর মেজরসহ চার সেনাসদস্য নিহত হয়েছে। এঘটনায় সেনাসদস্যদের গুলিতে মারা গেছে আরও দুই বিদ্রোহী। এলাকায় আরও বিদ্রোহীর লুকিয়ে থাকার আশঙ্কা করছে কর্তৃপক্ষ।

জানা গেছে, মঙ্গলবার ভোরে উত্তর কাশ্মীরের গুরেজ সেক্টরে পাক অধিকৃত কাশ্মীর থেকে অনুপ্রবেশের চেষ্টা করে বিদ্রোহীরা। তখন তাদের গুলি চালায় সেনা সদস্যরা। পাল্টা গুলি চালায় জঙ্গিরাও। দু’পক্ষের গোলাগুলিতে মৃত্যু হয় কর্তব্যরত মেজর ও তিন সেনার। সেনাবাহিনীর পাল্টা গুলিতে মৃত্যু হয় দুই জঙ্গিরও।

মঙ্গলবার ভারতীয় কর্মকর্তারা জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি যে আটজনের একটি চক্র আমাদের দেশে ঢোকার চেষ্টা করছিলো। তারমধ্যে চারজন পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মীরে পালিয়ে গেছে। তবে বিস্তারিত কিছু এখনও জানা যায়নি।

এর আগে রবিবার দক্ষিণ কাশ্মীরের খুদওয়ানি এলাকার ওয়ানি মহল্লাতে নিরাপত্তা বাহিনী ও গেরিলাদের মধ্যে এ সংঘর্ষে তিন বিদ্রোহী নিহত হয়। এছাড়া গত সপ্তাহে কাশ্মীরের দক্ষিণাঞ্চলের কিলোরা গ্রামের এক অভিযানে ছয়জন নিহত হয়েছিলেন। এরমধ্যে একজন বেসামরিকও ছিলেন। এনডিটিভি

লেখাটি ৬৩৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৫২০৮৩৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger