রাজনীতি

দিনাজপুর বীরগঞ্জে সন্ত্রাসী হামলা; একজনকে কুপিয়ে, আরেকজনকে পুড়িয়ে হত্যা, মহাসড়ক অবরোধ

image
Thu, August 9
03:19 2018

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে ১ ব্যাক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগে ঠাকুরগাঁও দিনাজপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। অভিযুক্ত সন্দেহে একজনকে পুড়িয়ে হত্যা।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, বীরগঞ্জ উপজেলার পৌর শহরের ৯নং ওয়ার্ডের জগদল ডাঙ্গাপাড়া এলাকার মৃত: কাশেম আলীর ছেলে সুরুজ মিয়া (৪৫) কে ৯ আগষ্ট বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজ পড়ে ফেরার পথে একই এলাকার তারা মিয়ার পুত্র রবিউল ইসলাম (২৫) কুপিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার পথে পার্শবর্তী হাটখোলা এলাকার একটি মুরগী ফার্মের নৈশ্য প্রহরী শহীদ (৩৫) ও তার ৩ বছরের পুত্র একরামুল অরফে সামিম এগিয়ে এলে তাদেরকেও ঘাতক রবিউল কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সুরুজ মিয়া মারা যায়। নৈশ্য প্রহরী শহীদ রংপুর মেডিক্যাল কলেজ হাসপালে ও তার পুত্র একরামুল বীরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী ঘাতক রবিউল ইসলামকে পলাতক অবস্থায় কাহারোল উপজেলার তেরমাইল গড়েয়া নামক স্থানের একটি চায়ের দোকান হতে আটক করে নিয়ে এসে সকাল পৌনে ৮ টার দিকে ঘটনাস্থলে পিটিয়ে জীবন্ত পুড়িয়ে হত্যা করে। ঘাতক রবিউল ইসলামের বসতবাড়ী গুড়িয়ে দিয়েছে ক্ষুব্ধ গ্রামবাসি। এসময় বাড়ী ছেড়ে পালিয়ে রক্ষা পিয়েছে তার পিতামাতাসহ স্বজনরা।

হত্যাকান্ডের ঘটনার পর সকাল ৬ টা থেকে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও সকাল ১০ টা থেকে যানচলাচল শুরু হয়।

এলাকাবাসী জানায়, রবিউল ইসলাম এলাকার সন্ত্রাসী হিসেবে পরিচিত। গত সোমবারও একজনকে এলোপাথারি কুপিয়ে আহত করায় এলাকাবাসী তার বিচারের দাবীতে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী।

এছাড়াও এলাকাবাসী দাবী করে বলেন, প্রায় ২ মাস আগে সুরুজ মিয়ার ভাতিজা চা দোকানি বশিরকে ভোরে কুপিয়ে হত্যা করে রবিউল।

লেখাটি ২৫৩৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯৯০২৮৯৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১২৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger