রাজনীতি

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত-৩ আহত-৪

image
Sat, August 11
03:10 2018

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে রিক্সা চালকসহ ৩ জনের ঘটনাস্থলে মৃত্যু হয় এবং ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় অটো রিক্সায় ধাক্কা দিলে আরো ৪ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয় জনতা ট্রাকসহ চালকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

বৃহস্পতিবার (৯ আগস্ট) রাতে জেলা শহেরর ক্যান্টিন মোড়ে (রংপুর-বুড়িমারী মহাসড়কে) ও সেনা মৈত্রী হকার্স মার্কেটের সামনে ঘটনাটি ঘটে।

প্রাপ্ত খবরে জানা যায়, বুড়িমারী থেকে ছেড়ে আসা পন্য বোঝাই একটি ট্রাক শহরের ক্যান্টিন মোড়ে পায়ে চালিত রিক্সাকে পিছন থেকে ধাক্কা দিলের খাতাপাড়া এলাকার রিক্সা চালক দুলাল (২৮) ও দুই যাত্রী লালমনিরহাট সাব রেজিষ্টার অফিসের কর্মচারী জাহাঙ্গীর (৪০) ও মোতালেক (৪৫) ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয়। পরে ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় শহরের সেনা মৈত্রী হকার্স মার্কেটের সামনে ব্যাটারি চালিত আটো রিক্সাকে পিছন থেকে ধাক্কা দিলে আরো ৪ জন আহত হয়।

আহতরা হলেন সদর উপজেলার ডায়াবেটিক মোড় এলাকার শামিম (১৮) ও অটো চালক জুয়েল (২৫), মোঘলহাট ইউনিয়নের জোশনা বেগম (২৬) ও বাবুল (২৭)। বর্তমানে আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপরে লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক জানিয়ছেন, ট্রাকসহ চালকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

লেখাটি ১৭৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯৯৫২৭০৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১২৮ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger