রাজনীতি

আদিতমারীতে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

image
Sat, August 11
03:17 2018

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মিনা বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে থানা পুলিশ। তবে এ ঘটনার পর থেকে নিহতের স্বামী মোস্তফা আলীসহ তার পরিবারের লোকজন আত্মগোপনে রয়েছেন।

শুক্রবার (১০ আগস্ট) সকাল ১১টায় উপজেলার ভাদাই ইউনিয়নের সজিব বাজার এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।নিহত মিনা ঐ এলাকার মোস্তফা আলীর স্ত্রী বলে জানা গেছে।

স্থানীয় ও নিহতের পারিবারের অভিযোগ, মোস্তফা আলীর প্রথম স্ত্রী মায়া বেগম ও তার দ্বিতীয় স্ত্রী মিনা বেগমের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। সম্প্রতি মোস্তফা ও তার প্রথম স্ত্রী মায়া মিলে দ্বিতীয় স্ত্রী মিনাকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে নির্যাতন শুরু করে।

এ ব্যাপারে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা শুক্রবার (১০ আগস্ট) বিকালে বৈঠকের দিন ধার্য করেন। নালিশের বিষয়টি জানার পর মোস্তফা ও মায়া আরো ক্ষিপ্ত হয়ে উঠেন। বৃহস্পতিবার (০৯ আগস্ট) রাতে মিনাকে মারধর করে শ্বাসরোধে হত্যা করে বাড়ির বাইরে ফেলে রেখে মোস্তফা আলীসহ তার পরিবারের লোকজন পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

এদিকে শুক্রবার সকালে স্থানীয়রা মিনার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আদিতমারী থানার ওসি মাসুদ রানা জানান, গৃহবধূ মিনার মৃত্যুর প্রকৃত কারণ তদন্তের পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

লেখাটি ১৫৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯৯৫২৫৬৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১২৮ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger