রাজনীতি

বিএনপির মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী নির্বাচিত

image
Sun, August 12
12:34 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

নানা নাটকীয়তার পর অবশেষে মেয়র নির্বাচিত হলেন বিএনপির মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী। সব শঙ্কা উড়িয়ে ছয় হাজারের বেশি ভোট পেয়ে তিনি দ্বিতীয় মেয়াদের জন্য মেয়র নির্বাচিত হলেন।

তার কাছে ধরাশায়ী হলেন সিলেট আওয়ামী লীগের মেয়রপ্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান। বিজয়ের পর আরিফুল হক চৌধুরী তার প্রতিক্রিয়ার জানিয়েছেন- নগরবাসীকে সঙ্গে নিয়ে তিনি সিলেটের উন্নয়ন ঘটাবেন।

সব পেশার মানুষের মতামত নিয়ে তিনি তার ঘোষিত আধুনিক সিলেট গড়ার কাজে মনোনিবেশ করবেন। আর পরাজিত প্রার্থী কামরানও নতুন মেয়রের উন্নয়নে সাহায্যের হাত প্রসারিত থাকবে বলে জানান।
৩০শে জুলাই নানা অঘটনের ভোট হয়েছে সিলেটে।

কেন্দ্র দখল, জালভোটসহ নানা ঘটনার কারণে ওই দিন সিলেট সিটি করপোরেশনের মেয়র পদে বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করা যায়নি। স্থগিত করা হয়েছিল সিলেটের ২৪নং ওয়ার্ডের গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২৭নং ওয়ার্ডের হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র।

লেখাটি ১৮৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৬৫৩১২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger