রাজনীতি

'জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন'

image
Wed, August 15
11:48 2018

নিজস্ব প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহদাত বার্ষিকী পালন করা হয়েছে। ১৫ আগষ্ট বুধবার সকাল ১০ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। পরে বর্ণাঢ্য শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মনাফের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য সৈয়দ ছাবির মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ও কলকলিয়া ইউ,পি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাসিম, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও পাটলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আংগুর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল, আওয়ামী লীগ নেতা সালাহ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সদস্য সচিব পৌর কাউন্সিলর আবাব মিয়া, মিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর দিপক গোপ, পৌর আওয়ামী লীগ নেতা ও জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, আওয়ামীলীগ নেতা বুরহান উদ্দিন, সাবুল মিয়া,জামাল হোসেন, জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি ডা. সিদ্দিকুর রহমান, মোতাহার আলী নুনু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আহমদ হোসেন তানিন, সুদীপ ভট্টাচার্য্য, সাংগঠনিক সম্পাদক কয়েছ মিয়া, জয়নুল আহমদ কোরেশী, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক রনি মিয়া, প্রচার সম্পাদক আক্তার হোসেন, উপজেলা যুবলীগ নেতা , সেলিম মিয়া, আনহার মিয়া, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মুহিন মিয়া, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ দেব দেবু, শাহানুল হক, প্রচার সম্পাদক শেখ শাহজাহান, ত্রাণ সম্পাদক সামছুল হক, উপজেলা ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমান সিতু, মিঠন দেব, মাছুম আহমদ, সৈয়দ সারওয়ার আহমদ ইনান, রেজওয়ান আহমদ, সুয়েবুর রহমান লেবু, ফয়ছল আহমদ, তামিম আহমদ, সৈয়দ তায়েফ ও জুনেদ মিয়া প্রমুখ।

সভায় ৭৫ এর ১৫ আগস্ট শাহদাত বরণকারীদের আত্মার মাগফেরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরাবতা পালন করা হয় এবং উপজেলা সদর জামে মসজিদ, ইকড়ছই কেন্দ্রীয় জামে মসজিদ, জগন্নাথপুর বাজার জামে মসজিদে দোয়া মাহফিল ও শ্রীশ্রী জগন্নাথ জিউড় আখড়া, শ্রীশ্রী বাসুদেব মন্দির, শ্রীশ্রী কালী বাড়ী মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

সভায় বক্তারা বলেন, ১৯৭৫ এর এই দিনে বাঙ্গালি জাতি হারিয়েছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর নিকট আত্মীয়দের। প্রতি বছর এই মাসে স্বাধীনতার পরাজিত শক্তিরা আমাদের জাতি সত্ত্বার উপর আঘাত হানে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন সোনার বাংলা বিনির্মানে যার যার অবস্হান থেকে আত্বনিয়োগ করতে হবে। তবে বঙ্গবন্ধুর আত্বা শান্তি পাবে।

লেখাটি ৬৮৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯১৭৯৮২৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger