রাজনীতি

এই সরকারের অধীনে কোন নির্বাচন হবে না: খোন্দকার গোলাম মোর্ত্তজা

image
Mon, September 10
04:36 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

খালেদা জিয়াকে জেলে রেখে এই সরকারের অধীনে আর কোন নির্বাচন হতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের অন্যমত শীর্ষনেতা ও এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা।

তিনি বলেন, সরকার নিজেদেরকে যতই চতুর ভাবুক না কেন তাদের পায়ের নীচে কোন মাটি নেই। বৃহত্তর ঐক্যের মাধ্যমে এই সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র।

সোমবার দুপুরে নয়াপল্টনস্থ দলীয় কার্যালয়ে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সরকারের কঠোর সমালোচনা করে তিনি আরো বলেন,একদিকে বিএনপির মানববন্ধনে পুলিশী অনুমতি দিচ্ছে অন্যদিকে মানববন্ধন শেষ হতে না হতেই গণগ্রেফতার করে আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে। যতই নির্যাতন আর গ্রেফতারের পথ বেছে নিক না কেন এই সরকারের শেষ রক্ষা হবে না। জনগণ জেগে উঠেছে। যেকোন মূল্যে জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠিত করা হবে।

সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসার সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূইয়া, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মনিরুজ্জামান মনির, মো. মুছা, সহকারি মহাসচিব হায়াত মাহমুদ, শওকত সরদারসহ প্রমুখ।

এনডিপি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং কেন্দ্রীয় কর্মসূচি ছাড়াও সারাদেশে এনডিপি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মসূচি পালিত হয়।

লেখাটি ২৬৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৮২৪০৬৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger