রাজনীতি

মানববন্ধন থেকে বিএনপির শতাধিক নেতা-কর্মী আটক

image
Mon, September 10
04:43 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি থেকে শতাধিক নেতা-কর্মীকে আটক করা হয়েছে। আজ সোমবার দুপুর ১২টার পর মানববন্ধন শেষে রমনা ও শাহবাগ থানা পুলিশ রাজধানীর হাইকোর্ট এলাকা, কদম পোয়ারা, শিল্পকলা মোড় ও বিজয়নগর এলাকা থেকে এসব নেতা-কর্মীদের আটক করেছে। নেতা-কর্মীদের আটকের বিষয়টি দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপির সহ জলবায়ু বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান বাবুল এবং নির্বাহী কমিটির সদস্য আবদুল মতিনসহ শতাধিক নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মানববন্ধন শেষে ফেরার পথে তাদেরকে আটক করা হয়। এ নিয়ে বিকাল সাড়ে ৩টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হবে।

বিএনপি নেতা-কর্মীদের আটকের বিষয়টি স্বীকার করে ডিএমপি রমনা জোনের এসি এহসান ফেরদৌস গণমাধ্যমকে বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় তাদেরকে আটক করা হয়েছে।

এদিকে বিএনপি নেতা-কর্মীদের আত্মীয় স্বজনরা থানার সামনে স্বজনের জন্য অপেক্ষা করছেন। রাজধানীর শাহবাগ থানার সামনে প্রায় শতাধিক বিএনপির নেতা-কর্মীর স্বজনরা অপেক্ষা করছেন।

প্রসঙ্গত, বেলা ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত মানববন্ধনের পূর্ব নির্ধারিত সময় থাকলেও সকাল ১০ টা থেকে নেতা-কর্মীরা একত্রিত হতে থাকেন। ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বড় জমায়েত তৈরি হয়। এ মানববন্ধন কর্মসূচী থেকে নেতারা বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিসহ নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবি জানান।

লেখাটি ২৮৮ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯১৮০০৩৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger