বিনোদন

আমার একটা ছবিও হিট তালিকায় নেই

image
Tue, September 11
03:59 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

টুইঙ্কেল খান্না। বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী। তবে এখন অভিনয় থেকে বেশ দূরে। তার পরিবর্তে এখন লেখালেখি ও প্রযোজনা নিয়েই ব্যস্ত রয়েছেন অক্ষয় পত্নী। এবার তার অভিনীত সব ছবি নিষিদ্ধ করে দিতে বললেন টুইঙ্কেল। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি।

সম্প্রতি তার লেখা নতুন বই ‘পায়জামাস আর ফরগিভিং’ এর প্রকাশ অনুষ্ঠানে আসেন। সঙ্গে ছিলেন স্বামী অক্ষয় কুমার এবং মা ডিম্পল কাপাডিয়া। সেখানেই তাকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন তার কোন ছবি মনে রাখার মত বলে মনে করেন টুইঙ্কেল? নায়িকা উত্তরে মজা করে বলেন, আমার একটা ছবিও হিট তালিকায় নেই। আমার মনে হয় আমার সব ছবি নিষিদ্ধ করে দেওয়া হলে সেগুলো আর দর্শকরা দেখতে পাবেন না। উত্তরটি মজা করে দিলেও এমন কথায় অবাক হয়েছেন সবাই।

কারণ টুইঙ্কেলের পরিচিতি বলিউড ছবি দিয়েই। তার মুখে এমন কথা শোভা পায় না বলেও মত দিয়েছেন কেউ কেউ।

উল্লেখ্য, ১৯৯৫ সালে ববি দেওলের সঙ্গে ‘বরসাত’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় টুইঙ্কেলের। এরপর ইতিহাস’, ‘জুলমি’, ‘মেলা’, ‘বাদশাহ’সহ অনেক ছবি উপহার দেন তিনি। ২০০১ সালে অক্ষয় কুমারের সঙ্গে বিয়ে হওয়ার পর এ নায়িকা অভিনয় থেকে বিদায় নেন।

লেখাটি ১০৯ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৯১৮০১৭৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১৭ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger