রাজনীতি

নওগাঁর নজিপুরে হোটেল ধানসিঁড়ি আবাসিকে আগুন; দমকল বাহিনীর প্রচেষ্টায় নিয়ন্ত্রণে

image
Tue, September 11
04:39 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলা উপজেলা সদর নজিপুর পৌর এলাকার বাসস্ট্যান্ড ধামইরহাট রোডে অবস্থিত হোটেল ধানসিঁড়ি আবাসিকে রুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

আজ ১১ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১২ টার দিকে এ ঘটনাটির সুত্রপাত হয়।

পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ও আবাসিক হোটেল কর্তৃপক্ষ সুত্রে জানা যায়, আবাসিক হোটেলের তৃতীয় তলার একটি রুমে মশা দমনের কয়েলের জ্বলন্ত আগুন থেকে ওই অগ্নিকাণ্ডের ঘটনার সুত্রপাত হয়। পরে, ওই রুমের ডেসিংটেবিলের কাঠে আগুন ধরে ও রুম থেকে ধূয়া ও পোড়া গন্ধ বের হতে থাকে। হোটেল কর্তৃপক্ষের লোকজন টের পেয়ে তাৎক্ষণিক ভাবে স্থানীয় দমকল বাহিনীকে জানালে, দ্রুত ফায়ার সার্ভিস কর্মিরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে বিপুল পরিমাণ ক্ষয়ক্ষতির কবল থেকে রক্ষা পায় হোটেল আবাসিকটি।

পরে পত্নীতলা থানা পুলিশ ও নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির সাধারণ সম্পাদক এ.জেড মিজানসহ বণিক সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

লেখাটি ৪৭৭ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৮২৩৬৬৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger