রাজনীতি

পরকীয়া প্রেম, অস্বীকার; ভোলায় কোরআন শরীফ ছুয়ে মিথ্যা কসম করতেই বোবা হলেন স্বামী

image
Tue, September 11
04:46 2018

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা প্রতিনিধি:

পরকীয়া প্রেম অস্বীকার করে স্ত্রীর সাথে কোরআন শরীফ হাতে কসম করতেই বোবা হলেন স্বামী। গত ২১ আগষ্ট দৌলতখান উপজেলার চরপাতা কাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে ওই ব্যক্তি বোবা অবস্থায় রয়েছেন। মনির দৌলতখান উপজেলার চরপাতা কাজীরহাট কলোনির কালিমুল্লার ছেলে বলে জানা গেছে।

ঘটনা সম্পর্কে মনিরের স্ত্রী পিংকি জানান, তার স্বামী মনির হোসেন পরকীয়া প্রেমে লিপ্ত ছিলেন। এক পর্যায়ে স্বামী-স্ত্রীর মধ্যে এ বিষয়ে ঝগড়া হলে স্বামী মনির পরকীয়া প্রেমর কথা গোপন রেখে স্ত্রী পিংকিকে বিশ্বাস করানোর স্বার্থে গত ২১ই আগষ্ট সকালে অর্থাৎ পবিত্র হজ্বের দিনে দুপুর ২টায় কোরআন শরীফ হাতে নিয়ে কসম করতেই বোবা হয়ে যান মনির।

পিংকি আরো জানান, তার স্বামীর অবস্থা অস্বাভিক, সে বর্তমানে মানসিক ভারসাম্যহীন ও বোবা। তিনি ঘটনার পর থেকে অনেক ডাক্তার, কবিরাজ, পীর সাহেব ও গ্রাম্য খনকারের কাছে নেন, কিন্তু কোন পরিবর্তন হয়নি। তাদের সংসারে সিয়াম (৫) নমের একটি ছেলে সন্তান রয়েছে।

কান্না জড়িত কণ্ঠে পিংকি আরো জানান, আল্লাহ্ তার শ্রেষ্ঠ কিতাবের সম্মান রাখতে তাদের মত পাপীকে এই নজির দুনিয়াতেই দেখালেন। এ থেকে তাদেরসহ সকলের শিক্ষা নেয়া দরকার। তবে তিনি দু:খ করেন না, কারণ আল্লাহ্ যাহা করেন ভালোর জন্যই করেন। মানুষ মানুষকে ফাঁকি দিতে পারে, কিন্তু আল্লাহর কোরআনকে ফাঁকি দিতে পারেনা। তার স্বামী-ই জলন্ত উদাহরণ। তবে তিনি আল্লাহর কাছে কামনা করছেন, যেন তার স্বামীর ভুল তথা মিথ্যাচারণ ক্ষমা করে দিয়ে স্বাভাবিক জীবন দান করুক।

লেখাটি ৭০০৪ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৮২৩৮৮৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger