রাজনীতি

বন্দুক যুদ্ধে রূপগঞ্জের ডাকাত সর্দার নিহত, ৩ পুলিশ আহত

image
Tue, September 11
04:57 2018

স্টাফ রিপোর্টার:

নারায়ণগঞ্জের বন্দরে ডাকাতির প্রস্তুতিকালে বন্দুক যুদ্ধেরূপগঞ্জের কুখ্যাত ডাকাত সর্দার ইব্রাহিম(৪০) নিহত হয়েছে। আহত হয়েছে ২ দারোগাসহ ৩ পুলিশ সদস্য।

আহত পুলিশ সদস্যরা হলেন সাব-ইন্সপেক্টর সাইদুল ইসলাম,এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর ইলিয়াস খান ও কনষ্টেবল হারুন। সোমবার গভীর রাতে থানার ধামগড় ইস্পাহানী এলাকায় মাইনুদ্দিন মিয়ার ঝুটের পোড়া গোডাউনে এ ঘটনাটি ঘটে।

এ সময় পুলিশ ঘটনাস্থল হতে ৩টি তাজা ককটেল ও বেশ কয়েকটি ধারালো ছোরা উদ্ধার করে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এদিকে নিহত ডাকাত ইব্রাহিমের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ একেএম শাহিন মন্ডল জানান, রূপগঞ্জের ডাকাত সর্দার ইব্রাহিমসহ ১৫/১৬ জনের একটি ডাকাত দল সোমবার দিবাগত রাত ৩টায় বন্দর থানাধীন মদনপুর-মদনগঞ্জ সড়কের ধামগড় ইস্পাহানী এলাকার মাইনুদ্দন মিয়ার পরিত্যাক্ত ঝুটের গোডাউনে অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

গোপন সূত্রে খবর পেয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ একেএম শাহিন মন্ডলের নেতৃত্বে ওসি(তদন্ত) হারুন অর রশীদ, সাব-ইন্সপেক্টর সাইদুল ইসলাম,এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর ইলিয়াস খানসহ পুলিশের একটি চৌকশ টীম ঘটনাস্থলে হানা দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা তাদরকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়তে থাকলে এক পর্যায়ে ক্রসফায়ারে ডাকাত সর্দার ইব্রাহিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

অন্যদিকে আহত হয় পুলিশের সাব-ইন্সপেক্টর সাইদুল ইসলাম, এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর ইলিয়াস খান ও কনষ্টেবল হারুন। অবস্থা বেগতিক বুঝে ইব্রাহিমের অন্যান্য সহযোগীরা প্রাণভয়ে দ্রুত সটকে পড়ে। এ সময় পুলিশ ঘটনাস্থল হতে ৩টি তাজা ককটেল ও বেশ কয়েকটি ছোঁরা উদ্ধার করে এবং আহতদের ধরাধরি করে স্থানীয় হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

লেখাটি ১০৫ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৮২৩৭৬৯

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger