রাজনীতি

সংসদে বিদ্যুৎ বিভ্রাট; অধিবেশন স্থগিত

image
Tue, September 11
07:45 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

বিদ্যুৎ বিভ্রাটের কারণে জাতীয় সংসদের অধিবেশন স্থগিত করা হয়েছে। মঙ্গলবার শুধু প্রশ্নোত্তরপর্ব শেষ করে অধিবেশন স্থগিত করেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া।

আগামীকাল বুধবার বিকাল ৫টা পর্যন্ত এ অধিবেশন মুলতবি করা হয়।

জানা যায়, হঠাৎ করেই মঙ্গলবার বিকালে সংসদ ভবন এলাকার বিদ্যুৎ বিভ্রাট হয়। এ সময় সংসদ ভবনের অধিকাংশ ব্লক বিদ্যুৎবিহীন হয়ে পড়ে।

এরপর বিকাল ৫টায় সংসদ অধিবেশন শুরুর কথা থাকলেও স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে তা শুরু হয় ১০ মিনিট পর।

মাগরিবের নামাজের আগে সন্ধ্যায় প্রশ্নোত্তর পর্ব শেষ হলে তখন সভাপতিত্বকারী ডেপুটি স্পিকার দিনের অন্যান্য কার্যসূচি স্থগিত করেন।

এ বিষয়ে পরে সাংবাদিকদের ফজলে রাব্বী মিয়া বলেন, মেঘনা ঘাট বিদ্যুৎ কেন্দ্রে সমস্যার কারণে সংসদে বিদ্যুৎ বিভ্রাট হয়েছে। এটা ডিজাস্টার। এই কারণে অধিবেশন মুলতবি করা হয়।

উল্লেখ্য, দশম জাতীয় সংসদের ২২তম অধিবেশন গত রোববার বিকাল থেকে শুরু হয়। নিয়ম রক্ষার স্বল্পকালীন এই অধিবেশন চলবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত। এছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে অক্টোবরে আরেকটি অধিবেশন বসবে।

লেখাটি ৩০৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৮২৩৬৮৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger