রাজনীতি

২০ দলীয় জোটের নেতাকর্মীদের নির্বিচারে গণগ্রেফতার বন্ধ করুন: ডাঃ ইরান

image
Fri, September 14
09:40 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

গণতান্ত্রিক কর্মসুচী ও বাসাবাড়ী, ব্যবসা প্রতিষ্ঠানে হানাদিয়ে আইন শৃংখালা বাহীনি ২০ দলীয় জোটের নেতা-কর্মীদের নির্বিচারে গণগ্রেফতারের ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মিথ্যা ও হয়রানী মুলক মামলা প্রত্যাহার ও মুক্তির দাবী জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, সরকার গনতান্ত্রিক আন্দোলন ঠেকাতে নির্বিচারে গনগ্রেফতার কওে অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়িত করার স্বপ্ন দেখছে। র‌্যাব পুলিশসহ আইন শৃংখলা রক্ষাবাহীনিকে রক্ষীবাহিনীর ন্যায় সরকার বিরোধী রাজনৈতিক শক্তিকে মোকাবেলায় ব্যবহার করছে।

তিনি আজ (বৃহস্পতিবার) লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তীতে একথা বলেন।

তিনি বলেন, হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন, নিপীড়ন করে লুটেরা জনবিরোধী ফ্যাসীবাদি সরকারের পতন ঠেকানো যাবে না। একাদশ নির্বাচনের পুর্বে মিথ্যা ও সাজানো মামলায় গ্রেফতার ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজনৈতিক বন্দীদের মুক্তি দিতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলায় অভিযুক্ত করার হীনষড়যন্ত্র বন্ধ করতে হবে। সারাদেশে প্রায় ৬০ হাজার মামলায় ২০ লাখ বিরোধী নেতাকর্মীদের আসামী করা হয়েছে, এসব মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। শেখ হাসিনার অধিনে সাংবিধান রক্ষার নামে পাতানো ও সাজানো প্রহসনের নির্বাচনে ২০ দলীয় জোট অংশ নেবে না।

(প্রেস বিজ্ঞপ্তী)

লেখাটি ৩৯৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৭৮২৩৮৯৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১০৫ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger