রাজনীতি

দেশটাকে পরিস্কার করি দিবসে ভোলায় পরিচ্ছন্নতা অভিযান

image
Sat, September 15
10:45 2018

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা:

”চারপাশে ময়লা নাই, এমন একটা দেশ চাই” এই স্লোগানকে সামনে রেখে সারা বাংলাদেশের ন্যায়ে ভোলায় দেশটাকে পরিস্কার করি দিবস ২০১৮ পালিত।

আজ (১৫ সেপ্টেম্বর) শনিবার সকাল ১১ টায় ভোলা প্রেস ক্লাবের সামনে থেকে “পরিবর্তন চাই" ভোলা জেলা শাখার উদ্দ্যোগে ভোলা শহরের বিভিন্ন স্থানে এই অভিজান চালানে হয়।

"পরির্বতন চাই" ভোলা জেলা শাখার ১০টি টিম ভোলা শহরের নতুন বাজার, ডিসি অফিস, এসপি অফিস এলাকা, পৌরসভা, জেলা পরিষদ , বাংলা স্কুল মোর, সদর রোড , ভোলা সরকারি কলেজ সহ বিভিন্ন এলাকায় পরিচ্ছন্নতা অভিযান চালায় । এই পরিচ্ছন্নতা অভিজান কে সফল করতে ভোলা পৌরসভা র্সাবিক ভাবে সহযোগিতা প্রদান করে । পরিচ্ছন্নতা অভিযান চলে সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত।

অভিজান শেষে “পরিবর্তন চাই ” ভোলা শাখার নেতৃবিন্দরা বলেন , পবিত্রতা ইমানের অঙ্গ । পবিত্র থাকতে হলে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে । পরিস্কার পরিচ্ছন্ন থাকলে শরীর মন ভালে থাকে । এই দেশ আমাদের, আমাদের এই প্রিয় দেশকে পরিচ্ছন্ন রাখেতে হবে । তাই সবাইকে সচেতন হতে হবে । যেখানে সেখানে ময়লা আর্বজনা ফেলে পরিবেশকে নোংরা করা যাবে না । পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে সরকারেক সহায়তা করতে হবে । এতে পরিবেশ পরিচ্ছন্ন থাকবে ।

লেখাটি ৫৬ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৬৫৩৪০৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger