রাজনীতি

দেশে ফিরেছেন মির্জা ফখরুল

image
Sun, September 16
08:21 2018

নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম:

নিউইয়র্ক সফর শেষে দেশে ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার সন্ধ্যা ৭ টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকায় ফেরেন। এর আগে জাতিসংঘ মহাসচিব আন্তেনিও গোতেরেস এর আমন্ত্রণে গত মঙ্গলবার দিবাগত রাত ২ টায় তিনি নিউইয়র্ক যান।

জাতিসংঘ মহাসচিব বাংলাদেশে জাতিসংঘের আবাসিক প্রতিনিধির মাধ্যমে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আনুষ্ঠানিক আমন্ত্রণপত্র পাঠান বলে বিএনপি নেতারা জানান। তবে জাতিসংঘ মহাসচিব ঘানায় সফরে থাকায় সংস্থাটির রাজনীতি বিষয়ক সহকারি সেক্রেটারি জেনারেল মিরোস্লাভ জেনকার সঙ্গে সাক্ষাত করেন মির্জা আলমগীর।

নিউইয়র্কের ওই বৈঠকে একাদশ জাতীয় নির্বাচন ও দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা হয়েছে। এ নিউইয়র্ক সফরে বিএনপি মহাসচিবের সঙ্গে ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল।

লেখাটি ৩৬২ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৬৫৩২৯৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger