রাজনীতি

নওগাঁয় গাছেরর ডাল কাটাকে কেন্দ্র করে গুলিবিদ্ধ-১, গ্রেফতার-১, পিস্তল উদ্ধার!

image
Tue, September 18
09:51 2018

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে গুলিবিদ্ধ হয়ে মামুন হোসেন (২৭) নামে এক যুবক আহত হয়েছে। এ ঘটনায় ওমর ফারুক নামে একজনকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার সকালে নওগাঁ সদরের চকবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত মামুন হোসেন নওগাঁ সদরের চকবাড়িয়া গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে চকবাড়িয়া গ্রামের মজনুর সাথে একই গ্রামের ওমর ফারুকের গাছ নিয়ে দন্দ চলে আসছিল। মজনুর লাগানো গাছের ডাল ওমর ফারুকের জমিতে গেলে ওমর ফারুক ঐ গাছের দাবী করে এবং গাছের ডাল কাটতে বাধা দেন। কিন্তু সোমবার সাকালে মজনু আবারো লোকজন নিয়ে গাছের ডাল কাটতে গেলে ওমর ফারুকের সাথে বাকবিতান্ড ঘটে। গন্ডোগোলের ফাঁকে সেখানে গ্রামের অনেক লোকজন উপাস্থিত হয়। মামুন ও সেখানে দেখার জন্য যায়।

গন্ডোগোলের এক পর্যায়ে ওমর ফারুক মজনুকে উদ্দেশ্য করে তার কাছে থাকা পিস্তল দিয়ে গুলি করে কিন্তু গুলিটি মজনুকে না লেগে মামুনের ঘাড়ে গিয়ে লাগে। গুলি লাগার কারনে ঘটনাস্থলে মামুন মাটিতে পড়ে গেলে গ্রামবাসী তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের আবাসিক চিকিৎসক মুনির আলী আকন্দ বলেন, ঘাড়ে গুলিবিদ্ধ অবস্থায় মামুনকে হাসপাতালে আনা হয়। আমরা গুলিটি বের করে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি বর্তমানে রুগি সুস্থ আছেন। নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, গ্রামবাসি থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলি ও দুইটি গুলির খোসা উদ্ধার করেছে।

এঘটনায় অভিযুক্ত ওমর ফারুককে আটক করা হয়েছে। এবং অনন্যা বিপনির মালিক বাবলুকে জিজ্ঞাসা বাদের জন্য থানায় আনা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

লেখাটি ১৮৩ বার পড়া হয়েছে
নিউজ অর্গান টোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


Share


Related Articles

Comments

ফেসবুক/টুইটার থেকে সরাসরি প্রকাশিত মন্তব্য পাঠকের নিজস্ব ও ব্যক্তিগত মতামতের প্রতিফলন, এর জন্য সম্পাদক দায়ী নন।

মোট ভিসিটর সংখ্যা
৭৮৬৫৩৩৪৪

অনলাইন ভোট

image
মাদক বিরোধী অভিযানের নামে অব্যাহত ক্রসফায়ার সমর্থন করেন কি?

আপনার মতামত
হ্যাঁ
না
ভোট দিয়েছেন ১১২ জন

আজকের উক্তি

নির্বাচনকালীন সরকার কিংবা সহায়ক সরকার বিষয়টি রাজনৈতিক, এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা
Changer.com - Instant Exchanger