কেজরিওয়াল করোনাভাইরাসে আক্রান্ত হননি

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল করোনাভাইরাসে আক্রান্ত হননি। তাঁর করোনা শনাক্তের পরীক্ষায় ফলাফল নেগেটিভ এসেছে। গতকাল সোমবার কিছু উপসর্গ দেখা দেওয়ার পর তিনি আইসোলেশনে চলে গিয়েছিলেন। আজ মঙ্গলবার করোনা শনাক্তের পরীক্ষা চালানোর পর আনুষ্ঠানিকভাবে জানানো হয় যে, অরবিন্দ কেজরিওয়াল করোনাভাইরাসে আক্রান্ত হননি।

আম আদমি পার্টি সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে। আম আদমি পার্টির এক সূত্র এর আগেই জানিয়েছিল যে, অরবিন্দ কেজরিওয়াল আগের চেয়ে কিছুটা ভালো আছেন।

আম আদমি পার্টির এমএলএ রাঘব চাড্ডা গতকাল সোমবার জানিয়েছিলেন, ৫১ বছর বয়সী কেজরিওয়াল জ্বর ও গলাব্যথায় ভুগছেন। উপসর্গ দেখা দেওয়ায় আজ মঙ্গলবার তাঁর করোনা শনাক্তের পরীক্ষা করা হয়।

এমনিতেই ৫১ বছর বয়সী কেজরিওয়ালের ঠান্ডার ধাত রয়েছে। শীত পড়তে না পড়তেই তিনি মাফলারে গলা ঢাকেন। সঙ্গে খুকখুকে কাশি। রোববার থেকেই হঠাৎ তাঁর সামান্য জ্বর জ্বর ভাব দেখা যায়। সেই সঙ্গে কাশি ও গলা ব্যথা। এসবই করোনার উপসর্গ। সঙ্গে সঙ্গেই তিনি স্বেচ্ছা আইসোলেশনে চলে যান।

আম আদমি পার্টি সূত্র জানিয়েছে, মুখ্যমন্ত্রী ডায়াবেটিক। তাঁর হাঁপানিও রয়েছে। নিয়ম করে তিনি প্রাকৃতিক চিকিৎসা (ন্যাচারোপ্যাথি) করান। অল্প জ্বর, কাশি ও গলা ব্যথা হওয়ায় নিয়ম মাফিক তাঁর করোনা পরীক্ষা করা হয়েছে।

দিল্লিতে সংক্রমণের হার মারাত্মক। সারা দেশে রাজধানী-রাজ্যের স্থান মহারাষ্ট্র ও তামিলনাড়ুর পরেই। তৃতীয়। মোট আক্রান্ত আড়াই লাখ ছাড়িয়েছে। সংক্রমণ কমার কোনো লক্ষণ কোথাও দেখা যাচ্ছে না। এই অবস্থায় দিল্লির হাসপাতালে শয্যার সমস্যাও ব্যাপক।

Add your comment:

Related posts