দীপিকার ভুল স্বীকার

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি ভারতের বড় বেশ কিছু ব্র্যান্ডের শুভেচ্ছাদূত দীপিকা পাড়ুকোন। অসংখ্য নামিদামি ব্র্যান্ডের বিজ্ঞাপন করেন তিনি। কিন্তু কয়েকটি ব্র্যান্ডের প্রচার করা একেবারেই তার ভুল বলে সমপ্রতি মন্তব্য করেছেন নায়িকা। সমপ্রতি তা নিয়ে দুঃখ প্রকাশ করেছেন দীপিকা।

দীপিকার এক ঘনিষ্ঠ মহলের দাবি, দীপিকা শুধু ভুল স্বীকার করেছেন তা না, ফর্সা হওয়ার ক্রিমের প্রচার আর করবেন না বলেও জানিয়েছেন। বর্ণবিদ্বেষের বিরুদ্ধে সোচ্চার দীপিকা মনে করেন, নিজের চামড়ার রং লুকানোর কোনো প্রয়োজনীয়তা নেই। তারই সঙ্গে নায়িকার উপলব্ধি, কোলার প্রচারের অর্থ শরীর-স্বাস্থ্যকে আরো খারাপ হওয়ার দিকে ঠেলে দেয়া। এ ধরনের বিজ্ঞাপনেও আর কাজ করবেন না বলে জানিয়েছেন দীপিকা।

লকডাউনে বাড়ি বসে কাজ করছেন নায়িকা। তার পাশাপাশি নিজের পছন্দের ছবি-ওয়েব সিরিজও দেখতে ভুলছেন না। এমন অবসর যখন পাওয়া গেছে, তখন একেও সামান্য সৃজনশীলতার কাজে লাগানোই বুদ্ধিমানের বলে মনে করছেন নায়িকা। সে কারণে নানা ধরনের, নানা স্বাদের ছবি দেখছেন তিনি। সঙ্গে নিজেকে আরো সমৃদ্ধ করছেন। শুধু নিজেই দেখছেন তা নয়। কোন ধরনের ছবি দেখা উচিত, কোনগুলো দেখে ফেলেছেন তাও সোস্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি।

Add your comment:

Related posts