করোনায় আক্রান্ত হলেও থেমে নেই ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশনে’র কার্যক্রম

গত শনিবার করোনা ভাইরাসে আক্রান্ত হন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তার কোভিড-১৯ এ পজিটিভ হওয়ার খবরটি ক্রিকেট বিশ্বকে ভীষণভাবে নাড়া দেয়। ভক্ত-সমর্থক থেকে শুরু করে সতীর্থ, প্রতিপক্ষ-সবাই আফ্রিদির জন্য দোয়া ও শুভকামনা জানাচ্ছেন।

সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সবার ভালবাসায় সিক্ত এই পাকিস্তান অলরাউন্ডার। জীবনের এই কঠিন সময়েও আফ্রিদির ভাবনা জুড়ে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায়-দুস্থরা।

টুইটারে সবাইকে ধন্যবাদ জানানোর পাশাপাশি অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানাতে ভোলেননি তিনি, ‘যারা আমার জন্য দোয়া ও হৃদয় ছোঁয়া বার্তা পাঠাচ্ছেন আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। কঠিন এই সময়ে অসহায়দের সাহায্য করুন এবং নিরাপদে থাকুন। সবার জন্য ভালবাসা।’

করোনার প্রকোপ শুরুর পর থেকেই নিজের প্রতিষ্ঠিত ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশনে’র মাধ্যমে পাকিস্তানের বহু সুবিধাবঞ্চিত মানুষের হাতে তুলে দিয়েছেন নিত্য প্রয়োজনীয় সামগ্রী এবং সুরক্ষা পণ্য। নিজেই বিতরণ করেছেন ত্রাণ। অসহায়-দুস্থদের সাহায্যে ছুটেছেন প্রত্যন্ত অঞ্চলে।

আফ্রিদি করোনায় আক্রান্ত হলেও থেমে নেই ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশনে’র কার্যক্রম।

সাবেক এই অলরাউন্ডার টুইটারে লিখেছেন, ‘ফাউন্ডেশনের সদস্যদের নিরলসভাবে কাজ করে যাওয়া আমাকে গর্বিত করছে। সিন্ধু প্রদেশের প্রচন্ড গরমের মধ্যে তাদের এই অক্লান্ত পরিশ্রম বৃথা যাবে না।’ গত শনিবার সিন্ধু প্রদেশের প্রত্যন্ত অঞ্চল শিকারিপুরে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে শহীদ আফ্রিদি ফাউন্ডেশন।

Add your comment:

Related posts